কল্যাণভাতা, যৌথবীমা এবং দাফন/অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের অনলাইন ব্যবস্থাপনা চালু!

সর্বশেষ যে অফিসে কর্মরত ছিলেন সে অফিসের মাধ্যমে ১৫ ডিসেম্বর, ২০২১ তারিখ হতে URL: sss.bkkb.gov.bd ব্যবহার করে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের সাথে প্রয়ােজনীয় কাগজপত্রের স্ক্যান কপি। সংযুক্ত করে আবেদন দাখিল করতে হবে।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার 

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বাের্ড

জনপ্রশাসন মন্ত্রণালয় 

১ম ১২তলা সরকারি অফিস ভবন (১১তলা)

সেগুনবাগিচা, ঢাকা। (web: www.bkkb.gov.bd)

নম্বর ০৫.৮১.০০০০.০০৫.৪১.০০৭.১৯.খন্ড-২.৬৮৭ তারিখ:১৪/১১/২০২১

বিজ্ঞপ্তি

বিষয়: বাংলাদেশ কর্মচারী কল্যাণ বাের্ডের বিভাগীয় পর্যায়ে কল্যাণভাতা, যৌথবীমা এবং দাফন/অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের “Service Simplification Software ব্যবহারের মাধ্যমে অনলাইন ব্যবস্থাপনা চালু

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বাের্ডের ৩টি সেবার (কল্যাণভাতা, যৌথবীমা ও দাফন/অন্ত্যেষ্টিক্রিয়া অনুদান) জন্য ১টি ফরমে একই কাগজপত্র দিয়ে আবেদন গ্রহণ এবং একসাথে অনুমােদন প্রদান সংক্রান্ত উদ্ভাবনী উদ্যোগটি বাস্তবায়নের জন্য Service Simplification Software প্রস্তুত করা হয়। এছাড়া বাের্ডের সকল অনলাইন সেবা একই ডােমেইন এর আওতায় আনার লক্ষ্যে Unique Registration System টি প্রণয়ন করে সমন্বয়পূর্বক বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর ডাটা সেন্টারে হােস্টিং করা হয়, যার URL: SSs.bkkb.gov.bd। 

০২। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বাের্ডের প্রধান কার্যালয়ে ঢাকা মহানগরের অধিক্ষেত্রে “কল্যাণভাতা, যৌথবীমা ও দাফন/অন্ত্যেষ্টিক্রিয়া অনুদান” সেবার Service Simplification Software ব্যবহারের মাধ্যমে অনলাইন ব্যবস্থাপনা ১ নভেম্বর, ২০২০ হতে চালু করা হয়েছে। 

০৩। বাের্ডের বিভাগীয় পর্যায়ে কল্যাণভাতা, যৌথবীমা ও দাফন অনুদান সেবা কার্যক্রম প্রচলিত নিয়মের পরিবর্তে অনলাইন। ব্যবস্থাপনা ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ লক্ষ্যে বিভাগীয় কার্যালয়ের অধিক্ষেত্র অনুযায়ী কর্মচারী সর্বশেষ যে অফিসে কর্মরত ছিলেন সে অফিসের মাধ্যমে ১৫ ডিসেম্বর, ২০২১ তারিখ হতে URL: sss.bkkb.gov.bd ব্যবহার করে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের সাথে প্রয়ােজনীয় কাগজপত্রের স্ক্যান কপি। সংযুক্ত করে আবেদন দাখিল করতে হবে। অনলাইনের পাশাপাশি আবেদনের হার্ড কপি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বাের্ডের সংশ্লিষ্ট বিভাগীয় কার্যালয়ের পরিচালক বরাবরে প্রেরণ করতে হবে।

(ড, নাহিদ রশীদ)

মহাপরিচালক (সচিব) 

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বাের্ড

ফোন: +৮৮-০২-৪৯৩৪৯৩২৩ 

ই-মেইল: dg@bkkb.gov.bd

 

কল্যাণভাতা, যৌথবীমা এবং দাফন/অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের অনলাইন ব্যবস্থাপনা চালু: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2985 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *