প্রধানমন্ত্রীর কার্যালয় আগামী ২৬/০৪/২০২০ তারিখ হতে সরকারি দাপ্তরিক সময়সূচী অনুযায়ী যথারীতি খোলা থাকবে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক/ প্রকল্প পরিচালক এব সকল উইংয়ের সম পর্যায়ের কর্মকর্তাগণ নিয়মিত অফিসে উপস্থিত থাকবেন। মহাপরিচালক/ উইং প্রধানগণ পর্যালোচনাপূর্বক নিজ নিজ উইং এর সাপোর্ট স্টাফের দৈনিক উপস্থিতি সংখ্যা নির্ধারণ করবেন এবং তা উইং/ শাখার কর্মরত স্টাফের শতকরা ২৫ (পচিঁশ) ভাগের বেশি না হওয়াই বাঞ্চনীয়।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রধান মন্ত্রীর কার্যালয়

পুরাতন সংসদ ভবন, ঢাকা।

পদ সংখ্যা: ০৩.০০.২৬৯০.০৮২.৪৬.০১৩.২০২০.১৯৮; তারিখ: ২৩/০৪/২০২০

 

বিজ্ঞপ্তি

বিষয়: অফিস খোলা সংক্রান্ত।

 

নির্দেশক্রমে জানানো যাচেছ যে, প্রধানমন্ত্রীর কার্যালয় আগামী ২৬/০৪/২০২০ তারিখ হতে সরকারি দাপ্তরিক সময়সূচী অনুযায়ী যথারীতি খোলা থাকবে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক/ প্রকল্প পরিচালক এব সকল উইংয়ের সম পর্যায়ের কর্মকর্তাগণ নিয়মিত অফিসে উপস্থিত থাকবেন। মহাপরিচালক/ উইং প্রধানগণ পর্যালোচনাপূর্বক নিজ নিজ উইং এর সাপোর্ট স্টাফের দৈনিক উপস্থিতি সংখ্যা নির্ধারণ করবেন এবং তা উইং/ শাখার কর্মরত স্টাফের শতকরা ২৫ (পচিঁশ) ভাগের বেশি না হওয়াই বাঞ্চনীয়।

 

০২। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ বিজ্ঞপ্তি জারি করা হলো।

 

(মো: আহসান কিবরিয়া সিদ্দিক)

পরিচালক (প্রশাসন)

ফোন: ০২৫৫০২৯৪৩৫

 

অফিস খোলা অবস্থায় সাপোর্ট স্টাফ উপস্থিতি ২৫ ভাগের বেশি নয় সংক্রান্ত বিজ্ঞপি: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3002 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *