মৃত্যুবরণকরী চাকুরের পরিবারের আর্থিক অনুদান প্রদান সংক্রান্ত।

বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সরকারী কর্মকর্তা/ কর্মচারীর পরিবারের সদস্যদের আর্থিক অনুদান EFT এর মাধ্যমে প্রদানের নিমিত্ত আবেদনকারীর  ব্যাংক হিসাবের নাম, ব্যাংক হিসাব নম্বর, সংশ্লিষ্ট শাখার রাউটিং নম্বর এবং Magnetic Ink Character Recongnition (MICR) চেক বই এর কভার পাতার ফটোকপি প্রত্যেক আবেদনের সাথে ভিন্ন ভিন্নভাবে প্রেরণের জন্য নির্দেশ ক্রমে অনুরোধ করা হয়েছে। 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

কল্যাণ শাখা

www.mopa.gov.bd

নং ০৫.০০.০০০০.১২৩.০২.০২৭.১৮.৩৫; তারিখ: ১৩ জানুয়ারি ২০২০ খ্রি:

বিষয়: বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সরকারী কর্মকর্তা/ কর্মচারীর পরিবারের সদস্যদের আর্থিক অনুদান প্রদান সংক্রান্ত। 

সূত্র: সরকারি ব্যয় ব্যবস্থাপনা শক্তিশালীকরণ কর্মসূচী, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের ৩১-১২-২০১৯ তারিখের ০৭.০০.০০০০.০০.৯৯.০৭৮.১৬-৬৯১ সংখ্যক স্মারক।

উপর্যুক্ত বিষয় ও সূত্রোক্ত স্মারকের পরিপ্রেক্ষিতে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সরকারী কর্মকর্তা/ কর্মচারীর পরিবারের সদস্যদের আর্থিক অনুদান EFT এর মাধ্যমে প্রদানের নিমিত্ত আবেদনকারীর  ব্যাংক হিসাবের নাম, ব্যাংক হিসাব নম্বর, সংশ্লিষ্ট শাখার রাউটিং নম্বর এবং Magnetic Ink Character Recongnition (MICR) চেক বই এর কভার পাতার ফটোকপি প্রত্যেক আবেদনের সাথে ভিন্ন ভিন্নভাবে প্রেরণের জন্য নির্দেশ ক্রমে অনুরোধ করা হলো।

(মোহাম্মদ কামাল হোসেন)

উপসচিব

ফোন: ৯৫৪৯৬২১

বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকরী সরকারী কর্মকর্তা/কর্মচারীর পরিবারের সদস্যদের আর্থিক অনুদান প্রদান সংক্রান্ত আদেশ সংগ্রহ করুন: ডাউনলোড

প্রশ্নোত্তর পর্ব:

  • প্রশ্ন: মাসিক কল্যাণ ভাতাও কি তাহলে মাস শেষে একাউন্টে ঢুকে যাবে?
  • উত্তর: হ্যাঁ।

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.