উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের ভ্রমণ ভাতা ২০০ হতে ৩০০০ টাকায় উন্নীত!

উপসহকারী কৃষি কর্মকর্তাদের নির্ধারিত ভ্রমণ ভাতা ২০০/- (দুইশত) টাকার স্থলে শিক্ষা অধিদপ্তরের সহকারী উপজেলা/ থানা শিক্ষা অফিসারদের ন্যায় ৩০০০/- (তিন হাজার) টাকায় উন্নীত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানিয়েছেন।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর

খামার বাড়ি, ফার্মগেইট, ঢাকা-১২১৫

www.dae.gov.bd

স্মারক নম্বর: ১২.০১.০০০০.০০০.৯৯.০১৫.১৯.৩৪৯; তারিখ: ০৮ অক্টোবর ২০২০

বিষয়: উপসহকারী কৃষি কর্মকর্তাদের নির্ধারিত ভ্রমণ ভাতা ২০০/- টাকার স্থলে ৩০০০/- টাকায় উন্নীত করণ সংক্রান্ত।

উপর্যুক্ত বিষয়ে সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ এর আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত স্মারকলিপির ক্রমিক ০২ এ উপসহকারী কৃষি কর্মকর্তাদের নির্ধারিত ভ্রমণ ভাতা ২০০/- (দুইশত) টাকার স্থলে শিক্ষা অধিদপ্তরের সহকারী উপজেলা/ থানা শিক্ষা অফিসারদের ন্যায় ৩০০০/- (তিন হাজার) টাকায় উন্নীত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানিয়েছেন। উল্লেখ্য যে, উক্ত স্মারকলিপির সাথে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ২৫/০৬/২০১৭ তারিখের ২৮.০০.০০০০.০০৬.২০.২৫.০০১.১৭.১৯৩ নং স্মারকে সহকারী উপজেলা /থানা শিক্ষা অফিসারদের ভ্রমণ ভাতা ৫০০/- টাকার স্থালে ৩০০০/- টাকায় উন্নীতকরণ সংক্রান্ত প্রজ্ঞাপন সংযুক্ত করা হয়েছে।

এ প্রেক্ষিতে প্রাপ্ত স্মারকলিপি ও তদসংযুক্ত কাগজপত্র সদয় পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য এতদসংঙ্গে প্রেরণ করা হলো।

 

ড. মো: আবদুল মুঈদ

মহাপরিচালক

 

উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের ভ্রমণ ভাতা ২০০ হতে ৩০০০ টাকায় উন্নীত: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published.