করোনা মোকাবেলায় দায়িত্ব পালনকারীর তথ্য সংরক্ষণে “করোনা যোদ্ধা” ডাটাবেইজ উন্নয়ন।

করোনা ভাইরাস (COVID-19) মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য সংগ্রহ, হালফিল এবং সংরক্ষণের জন্য অনলাইন ডাটাবেইজ “করোনা যোদ্ধা” উন্নয়ন করা হয়েছে যার ওয়েব এ্যাড্রেস http://180.211.137.62:800/corona/login.php। উল্লেখ্য যে, মাঠ পর্যায়ে ০৩ (তিন) টি পর্যায়ে (উপজেলা/থানা, জেলা এবং বিভাগ) তথ্য এন্ট্রির কাজটি সম্পাদন করা হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

সেকশন২, মিরপুর, ঢাকা-১২১৬

www.dpe.gov.bd

স্মারক নং: ৩৮.০০.০০০০.১০৭.২৬.০২২.১৬.৮৭; তারিখ: ২৯-০৬-২০২০

বিষয়: করোনা ভাইরাস (COVID-19) মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য অনলাইনে এন্ট্রিকরণ।

উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে করোনা ভাইরাস (COVID-19) মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য সংগ্রহ, হালফিল এবং সংরক্ষণের জন্য অনলাইন ডাটাবেইজ “করোনা যোদ্ধা” উন্নয়ন করা হয়েছে যার ওয়েব এ্যাড্রেস http://180.211.137.62:800/corona/login.php। উল্লেখ্য যে, মাঠ পর্যায়ে ০৩ (তিন) টি পর্যায়ে (উপজেলা/থানা, জেলা এবং বিভাগ) তথ্য এন্ট্রির কাজটি সম্পাদন করা হবে।

০২। এমতাবস্থায়, এতসঙ্গে প্রেরিত গাইডলাইনের আলোকে আগামী ০৭ (সাত) কার্যদিবসের মধ্যে করোনা ভাইরাস (COVID-19) মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের সংশ্লিষ্ট তথ্য “করোনা যোদ্ধা” য় এন্ট্রির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও নিবিড় পরিবীক্ষণের জন্য আদিষ্ট হয়ে অনুরোধ করা হলো।

০৩। বিষয়টি অতীব জরুরী।

(মো: দেলোয়ার হোসেন)

উপপরিচালক (সংস্থাপন ও সমন্বয়ক করোনা সমন্বয় সেল

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

করোনা ভাইরাস (COVID-19) মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য অনলাইনে এন্ট্রিকরণ: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published.