গ্রেড-১ পদধারী কর্মকর্তাগণ “সিকিউরিটি ও কুক এলাউন্স’ প্রাপ্ত হবেন না।

শুধু সরকারের মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক, সরকারের সিনিয়র সচিব/সচিব/ভারপ্রাপ্ত সচিব এবং পিআরএল ভোগরত/ওএসডি/চুক্তিভিত্তিক নিয়োজিত সিনিয়র সচিব/সচিব/ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদার কর্মচারীগণকে কুক এলাউন্স এবং শর্ত সাপেক্ষে সিকিউরিটি এলাউন্স প্রাপ্ত হবেন মর্মে উল্লেখ থাকায় গ্রেড-১ পদধারী কর্মকর্তাগণ এ সুবিধা (সিকিউরিটি ও কুক এলাউন্স) প্রাপ্ত হবেন না।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ

প্রবিধি অনুবিভাগ

প্রবিধি-৩ শাখা

www.mof.gov.bd

নং-০৭.০০.০০০০.১৭৩.৪৫.০৭৪.২০.৪৯; তারিখ: ০১/০৬/২০২১

বিষয়: “সিকিউরিটি ও কুক এলাউন্স” বিষয়ে মতামত প্রদান।

সূত্র: হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের স্মারক নং-০৭.০৩.০০০০.০০৯.১৯.০০১.২০.২৫৯; তারিখ: ২৯/০৩/২০২১ খ্রি:

উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, অর্থ বিভাগের সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারীকৃত ০৮/১০/২০১৭ খ্রি: তারিখের ০৫.০০.০০০০.১১০.০০.০১৭.১৫.১৬০৭ নং পরিপত্রে শুধু সরকারের মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক, সরকারের সিনিয়র সচিব/সচিব/ভারপ্রাপ্ত সচিব এবং পিআরএল ভোগরত/ওএসডি/চুক্তিভিত্তিক নিয়োজিত সিনিয়র সচিব/সচিব/ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদার কর্মচারীগণকে কুক এলাউন্স এবং শর্ত সাপেক্ষে সিকিউরিটি এলাউন্স প্রাপ্ত হবেন মর্মে উল্লেখ থাকায় গ্রেড-১ পদধারী কর্মকর্তাগণ এ সুবিধা (সিকিউরিটি ও কুক এলাউন্স) প্রাপ্ত হবেন না।

(শামীম বানু শান্তি)

সিনিয়র সহকারী সচিব

গ্রেড-১ পদধারী কর্মকর্তাগণ “সিকিউরিটি ও কুক এলাউন্স’ প্রাপ্ত হবেন না: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2985 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *