জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকসমূহের মেয়াদ সংক্রান্ত

করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলী/ চলাচলে বিধি নিষেধ আরোপ এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক সেবা সীমিত আকারে প্রদান করার নির্দেশনা জারী করায়, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় হতে বিগত ২৪ মে ২০২১ খ্রি: তারিখে ১৮০ নং পরিপত্রের ৬ নং ক্রমিকে জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকের মেয়াদের নির্ধারণকৃত সময়সীমা সংশোধনক্রমে জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকের মেয়াদ চেক ইস্যুর তারিখের পরবর্তী তিন (৩) মাস পর্যন্ত বহাল রাখা হয়েছে।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ

বাজেট অনুবিভাগ-১, বাজেট অধিশাখা-২

নং-০৭.০০.০০০০.১০২.২০.০০২.০০২.৩৭৫; তারিখ: ২০ জুলাই ২০২১ খ্রি:

বিষয়: জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকসমূহের মেয়াদ সংক্রান্ত

নির্দেশক্রমে করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলী/ চলাচলে বিধি নিষেধ আরোপ এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক সেবা সীমিত আকারে প্রদান করার নির্দেশনা জারী করায়, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় হতে বিগত ২৪ মে ২০২১ খ্রি: তারিখে ১৮০ নং পরিপত্রের ৬ নং ক্রমিকে জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকের মেয়াদের নির্ধারণকৃত সময়সীমা সংশোধনক্রমে জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকের মেয়াদ চেক ইস্যুর তারিখের পরবর্তী তিন (৩) মাস পর্যন্ত বহাল রাখা হলো।

২। বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আর্থিক শৃংখলা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট বিধায় এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আদিষ্ট হয়ে অনুরোধ করা হলো।

 

তনিমা তাসমিন

উপসচিব

ফোন: ৯৫৭৬০২৯

 

জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকসমূহের মেয়াদ সংক্রান্ত: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

2 thoughts on “জুন ২০২১ মাসে ইস্যুকৃত চেকসমূহের মেয়াদ সংক্রান্ত

  • 22/07/2021 at 6:47 pm
    Permalink

    আমার নিয়োগ ২০০৫ । বর্তমান বেসিক ৩০৯৯০/- । আমার জুনিয়র নিয়োগ ২০০৬ তার বেসিক ৩২৫৪০/- । এখন বেতন সমতা করার বিধান কি? আমি কি পারব জুনিয়রের সমান হতে ।

  • 23/07/2021 at 7:10 am
    Permalink

    অসমতাটি ২০১৫ এর পে স্কেল জারির পূর্বে হলে সমতা করা যাবে

Leave a Reply

Your email address will not be published.