সরকারি গাড়ী চালকগণ ভারী লাইসেন্সধারী হলে ১টি উচ্চতর গ্রেড বা উচ্চতর বেতন স্কেল পেয়ে থাকেন। এক্ষেত্রে চাকরি স্থায়ীকরণের পরই উচ্চতর গ্রেডের জন্য আবেদন করা যায়। যোগদানের তারিখ থেকে এ উচ্চতর গ্রেড প্রাপ্য হন।

চূয়াডাংগা জেলা জজ আদালতের গাড়ী চালক মো: মোতাহার হোসেন ভারী যানবাহন চালনার ড্রাইভিং লাইসেন্স ধারী হওয়ায় উচ্চতর বেতন স্কেল পাইবার জন্য আবেদন করিয়াছে। হিসাব রক্ষকের প্রতিবেদন দেখিলাম। গণপ্রজতান্ত্রী বাংলাদেশ সরকার ও পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন অনুবিভাগের ২৮-০৬-১৯৮২ ইং তারিখে জারিকৃত এম.এফ (আই.ডি)-III-এ<জি>-১/৮২/১১৬৭ নং স্মারক মোতাবেক ভারী যানবাহন চালনার লাইসেন্স থাকায় উচ্চতর বেতন স্কেল দিবার বিধান থাকায় দরখাস্তকারীকে তাহার যোগদানের তারিখ ১-৮-৯৫ইং হইতে নতুন জাতীয় বেতন স্কেল ১৩০০-৭০-১৭৯০-৩০৫-২০৯৫ মঞ্জুর করা হইল।

 

(সৈয়দ মো: হারুন ওসমানী)

জেলা জজ, চুয়াডাংগা।

ড্রাইভারগণ যে আদেশ ও রায় বলে উচ্চতর বেতন স্কেল পেয়ে থাকেন এ সংক্রান্ত সমস্ত কাগজপত্র সংগ্রহে রাখতে পারেন: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3011 posts and counting. See all posts by admin

6 thoughts on “ড্রাইভারগণ যে আদেশ ও রায় বলে উচ্চতর বেতন স্কেল পেয়ে থাকেন।

  • আবেদন পত্রের নমুনা কপি দরকার।

  • কোন আবেদন পত্রের নমুনা

  • Peoples Republic of Bangladesh , Ministry of Finance memo no- mf(ID)/III-A(G)-1/82/1167, Date-28.06.1982 this latter urgent need

  • আমি হালকা লাইসেন্স এ যোগদান করেছি , আমি কী আমার লাইসেন্স ভারী হলে উচ্চতর গ্রেডের জন্য আবেদন করতে পারবো?

  • পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *