দৈনিক ভিত্তিক অনিয়মিত শিল্পীর সম্মানীর হার ১,০০০/- টাকা নির্ধারণ!

বাংলাদেশ বেতারের বিভিন্ন অনুষ্ঠানে সৃষ্টিশীল কাজে সহায়তা করার জন্য দৈনিক সম্মানী ভিত্তিতে বিশেষ দক্ষতা সম্পন্ন অনিয়মিত শিল্পীদের অনুকুলে জনপ্রতি দৈনিক ১,০০০/- (এক হাজার) টাকা হারে এবং কম দক্ষ অনিয়মিত শিল্পীদের অনুকুলে জনপ্রতি দৈনিক ৮০০/- (আটশত) টাকা হারে সম্মানী নির্ধারণের জন্য শর্ত সাপেক্ষে নির্দেশক্রমে অর্থ বিভাগের সম্মতি জ্ঞাপন করা হয়েছে। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

বাংলাদেশ বেতার

সদর দপ্তর, ৩১, সৈয়দ মাহবুব মোর্শেদ স্বরণি, আগারগাঁও, ঢাকা।

নথি নং: ১৫.৫৩.০০০০.০১৩.১৮.০১৪.২০২০.১১৮১; তারিখ: ০৬/০৯/২০২০

বিষয়: দৈনিক ভিত্তিক অনিয়মিত শিল্পীর সম্মানীর হার নির্ধারণ সংক্রান্ত।

উপর্যুক্ত বিষয়ালোকে বাংলাদেশ বেতারের বিভিন্ন অনুষ্ঠানে সৃষ্টিশীল কাজে সহায়তা করার জন্য দৈনিক সম্মানী ভিত্তিতে বিশেষ দক্ষতা সম্পন্ন অনিয়মিত শিল্পীদের অনুকুলে জনপ্রতি দৈনিক ১,০০০/- (এক হাজার) টাকা হারে এবং কম দক্ষ অনিয়মিত শিল্পীদের অনুকুলে জনপ্রতি দৈনিক ৮০০/- (আটশত) টাকা হারে সম্মানী নির্ধারণের জন্য শর্ত সাপেক্ষে নির্দেশক্রমে অর্থ বিভাগের সম্মতি জ্ঞাপন করা হয়েছে।

 অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের সম্মতিক্রমে এবং তথ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণকল্পে আপনার কেন্দ্র/ইউনিটের কর্মরত অনিয়মিত শিল্পীদের তথ্যাদি সংযুক্ত ছক অনুযায়ী দাপ্তরিক স্বার্থে আবশ্যিক ভাবে আগামী ০৩ তিন কর্মদিবসের মধ্যে সদর দপ্তরের প্রশাসন শাখায় প্রেরণ নিশ্চিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হলো। (উল্লেখ্য, সকল তথ্যাদির সফটকপি নিকস ফন্টে নিম্নস্বাক্ষরকারীর ই-মেইল নাম্বারে মেইল করার অনুরোধ করা হলো।

 

(মো: আনাতোর আমজাদ)

উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ)

মহাপরিচালকের পক্ষে।

 দৈনিক ভিত্তিক অনিয়মিত শিল্পীর সম্মানীর হার ১,০০০/- টাকা নির্ধারণ!: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3024 posts and counting. See all posts by admin

One thought on “দৈনিক ভিত্তিক অনিয়মিত শিল্পীর সম্মানীর হার ১,০০০/- টাকা নির্ধারণ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *