পবিত্র ঈদুল ফিতর এর দিন ব্যতীত কার্যালয় যথারীতি খোলা!

আসন্ন পবিত্র ঈদুল ফিতর এর দিন ব্যতীত অন্যান্য সকল দিন সমাজ সেবা অধিদপ্তর, সদর কার্যালয়ের সামাজিক নিরাপত্তা অধিশাখা এবং প্রশাসন ও অর্থ অধিশাখাসহ মাঠ পর্যায়ের সামাজিক নিরাপত্তা কর্মসূচি বাস্তবায়ন সংশ্লিষ্ট সকল কার্যালয় যথারীতি খোলা থাকবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

সমাজসেবা অধিদপ্তর

প্রশাসন -১ শাখা

আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা।

www.dss.gov.bd

স্মারক নং-৪১.০১.০০০০.০০৮.০৬.০০৩.১২.২২১; তারিখ: ৯/০৫/২০২১

অফিস আদেশ

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতি ও কার্যার্থে জানানো যাচ্ছে যে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর এর দিন ব্যতীত অন্যান্য সকল দিন সমাজ সেবা অধিদপ্তর, সদর কার্যালয়ের সামাজিক নিরাপত্তা অধিশাখা এবং প্রশাসন ও অর্থ অধিশাখাসহ মাঠ পর্যায়ের সামাজিক নিরাপত্তা কর্মসূচি বাস্তবায়ন সংশ্লিষ্ট সকল কার্যালয় যথারীতি খোলা থাকবে।

এমতাবস্থায়, আসন্ন পবিত্র ঈদুল ফিতর এর দিন ব্যতীত অন্যান্য সকল দিলে সামাজিক নিরাপত্তা অধিশাখা ও প্রশাসন ও অর্থ অধিশাখা এবং মাঠ পর্যায়ের সামাজিক নিরাপত্তা কর্মসূচী বাস্তবায়ন সংশ্লিষ্ট কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীগণকে অফিসে উপস্থিত থাকাসহ সমাজসেবা অধিদফতরের অন্যান্য সকল কর্মকর্তা ও কর্মচারীকে ছুটিরদিনসমূহে কর্মস্থলে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

(সৈয়দ মো: নূরুল বাসির)

পরিচালক (প্রশাসন ও অর্থ)

ফোন: ৫৫০০৭০২২

পবিত্র ঈদুল ফিতর এর দিন ব্যতীত কার্যালয় যথারীতি খোলা: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.