প্রতি শনিবার হিসাবরক্ষণ অফিস খোলা থাকবে।

সকল সিএএফও/ডিসিএ/ডিএএফও ও ইউএও অফিসসমূহের নিরীক্ষাধীন ডিডিও এর অধীনস্থ কর্মকর্তা/কর্মচালীদের জিপিএফ ব্যালেন্স এ্যাপ্রুভাল কার্যক্রম আবশ্যিকভাবে সম্পন্ন করার জন্য ০১/০৭/২০২১ খ্রি: থেকে প্রতি শনিবার অফিস খোলা রাখার নির্দেশনা প্রদান করা হয়। পরবর্তীতে উক্ত বিষয়টি স্মারক নং-০৭.০৩.০০০০.০০১.৩২.১৪৫.১৯.৯৪৩৯, তারিখ: ২৬/০৭/২০২১ খ্রি: মোতাবেক সাময়িকভাবে স্থগিত রাখা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়

হিসাব ভবন

সেগুনবাগিচা, ঢাকা-১০০০

www.cga.gov.bd

নং-০৭.০৩.০০০০.০০১.৩২.১৪৫.১৯.৪৮০০; তারিখ: ২২/০৮/২০২১ খ্রি:

অফিস আদেশ

হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের স্মারক নং-০৭.০৩.০০০০.০০১.৩২.১৪৫.১৯.৪৬০৯, তারিখ: ২২/০৬/২০২১ খ্রি: এর মাধ্যমে সকল সিএএফও/ডিসিএ/ডিএএফও ও ইউএও অফিসসমূহের নিরীক্ষাধীন ডিডিও এর অধীনস্থ কর্মকর্তা/কর্মচালীদের জিপিএফ ব্যালেন্স এ্যাপ্রুভাল কার্যক্রম আবশ্যিকভাবে সম্পন্ন করার জন্য ০১/০৭/২০২১ খ্রি: থেকে প্রতি শনিবার অফিস খোলা রাখার নির্দেশনা প্রদান করা হয়। পরবর্তীতে উক্ত বিষয়টি স্মারক নং-০৭.০৩.০০০০.০০১.৩২.১৪৫.১৯.৯৪৩৯, তারিখ: ২৬/০৭/২০২১ খ্রি: মোতাবেক সাময়িকভাবে স্থগিত রাখা হয়।

এমতাবস্থায় পুনরায় সকল সিএএফও/ডিসিএ/ডিএফও ও ইউএও অফিসমূহের নিরীক্ষাধীন ডিডিও এর অধীনস্থ কর্মকর্তা/ কর্মচারীদের জিপিএফ ব্যালেন্স এ্যাপ্রুভাল কার্যক্রম আবশ্যিকভাবে সম্পন্ন করার জন্য পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ২৮/০৮/২০২১ খ্রি: থেকে প্রতি শনিবার অফিস খোলা রাখতে হবে।

হিসাব মহানিয়ন্ত্রক মহোদয়ের অনুমোদনক্রমে।

(এস.এ. নিয়ামুল পারভেজ)

উপহিসাব মহানিয়ন্ত্রক (প্রশাসন-১)

 

প্রতি শনিবার হিসাবরক্ষণ অফিস খোলা থাকবে: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.