বেতন দ্বিগুনের সুফল থেকে ১১-২০ গ্রেডের কর্মচারীরা বঞ্চিত!

১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম জনাব সোহরাব হোসেন চৌধুরীর অকাল মৃতুতে শোক ও প্রতিবাদ বার্তা তাদের নিজস্বে ফেসবুক পেইজে প্রকাশ করেছে। সােহরাব হােসেন চৌধুরীর এই অকাল মৃত্যুকে উপলব্ধি করে ১১-২০ গ্রেডের কর্মচারীদের অসহনীয় দুর্ভোগ লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করছি। তা বহুবহু তুলে ধরা হল। 

১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ

অস্থায়ী কার্যালয়ঃ ৩১ নং মসজিদুল ফেরদৌস কমপ্লেক্স, ব্লক-বি, মিরপুর-২, ঢাকা।

ই-মেইলঃ hasanmahmudul167@gmail.com, মােবাইল নং-০১৭১৫৫৮৩৮৮৩, ০১৭১২-১৪৯১৪৩

সূত্রঃ কেনিপ-১৬০/২০২১   তারিখঃ ২৩/১০/২০২১ খ্রিঃ।

শােক ও প্রতিবাদ বার্তা এতদ্বারা সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, বিজিবি সদস্য সােহরাব হােসেন চৌধুরীর হৃদয়বিদারক ফেসবুক স্ট্যাটাস। ও পরবর্তীতে আত্মহুতি আমাদের দৃষ্টিগােচর হয়েছে, সােহরাব হােসেন চৌধুরীর এই অকাল মৃত্যুতে “১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম” এর পক্ষ থেকে গভীরভাবে শােকাহত, আমরা তার রুহের মাগফেরাত কামনা | করছি ও শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

আমরা ১১-২০ গ্রেডের কর্মচারীরা কত দুঃসহ সময় অতিক্রম করছি সােহরাব হােসেন চৌধুরীর মৃত্যুর মধ্য দিয়ে তা সহজেই। অনুমেয়। একটি কথা প্রচলন হয়েগেছে যে, সরকারী চাকুরীজীবীদের বেতন দ্বিগুন করা হয়েছে কিন্ত ১১-২০ গ্রেডের চাকুরীজীবীরা। এর সুফল থেকে বঞ্চিত।

সােহরাব হােসেন চৌধুরীর এই অকাল মৃত্যুকে উপলব্ধি করে ১১-২০ গ্রেডের কর্মচারীদের অসহনীয় দুর্ভোগ লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করছি।

 আগামী ২৫/১০/২০২১ খ্রিঃ রােজ-সোমবার প্রতিবাদস্বরূপ ও শােক পালনের উদ্দেশ্যে ১১-২০ গ্রেডের কর্মচারীরা কালো ব্যাজ পরিধান কর্মসূচি ঘোষনা করছি, সােহরাব হােসেন চৌধুরীর প্রতি সকলের সম্মানার্থে উক্ত কর্মসূচি যথাযথ ভাবে পালনের আহকান। জানাচ্ছি।

শােকাহত

২৩/১০/২০২১

(মােঃ মাহমুদুল হাসান)
সাধারণ সম্পাদক কেন্দ্রিয় নির্বাহী পরিষদ

মােবাইল নং- ০১৭১২১৪৯১৪৩

সূত্র: বেতন দ্বিগুনের সুফল থেকে ১১-২০ গ্রেডের কর্মচারীরা বঞ্চিত!

Leave a Reply

Your email address will not be published.

close