মাঠ প্রশাসনের সংযোগ সাধনে অফিসে উপস্থিত থেকে দায়িত্ব পালন সংক্রান্ত।

প্রধানগণ জনস্বার্থে জরুরি প্রয়োজনে তাঁদের অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনের জন্য সদয় নির্দেশনা প্রদান করবেন। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীগণের অফিসে আসা যাওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা গ্রহণের জন্য কর্মকর্তা কর্মচারীগণের তালিকা সাধারণ সেবা অধিশখায় প্রেরণ করবেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মন্ত্রিপরিষদ বিভাগ

সংস্থাপন অধিশাখা

www.cabinet.gov.bd

স্মারক নম্বর: ০৪.০০.০০০০.৪১১.৯৯.০১.১৯.২৯৬; তারিখ: ১৮ জুলাই ২০২১

অফিস আদেশ

বিষয়: করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ এবং এর প্রাদুর্ভাবজনিত পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থে জরুরি প্রয়োজনে আগামী ২৫/০৭/২০২১ হতে ০৫/০৮/২০২১ তারিখ পর্যন্ত বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগ ও মাঠ প্রশাসনের সাথে সংযোগ সাধনের জন্য প্রশাসন ও বিধি, মন্ত্রিসভা ও রিপোর্ট, কমিটি ও অর্থনৈতিক এবং জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগের নিম্নোক্ত কর্মকর্তা ও কর্মচারীগণকে নির্দেশক্রমে দায়িত্ব প্রদান করা হলো। দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা কর্মচারীগণ নামের পাশে উল্লিখিত অফিসে উপস্থিত থেকে এ দায়িত্ব পালন করবেন।

তালিকা সংযুক্ত

এ ছাড়া, অন্যান্য অনুবিভাগের প্রধানগণ জনস্বার্থে জরুরি প্রয়োজনে তাঁদের অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনের জন্য সদয় নির্দেশনা প্রদান করবেন। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীগণের অফিসে আসা যাওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা গ্রহণের জন্য কর্মকর্তা কর্মচারীগণের তালিকা সাধারণ সেবা অধিশখায় প্রেরণ করবেন।

উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে প্রয়োজনে যে কোন কর্মকর্তা/ কর্মচারীকে অফিসে আসতে হবে।

(মুহাম্মদ লুৎফর রহমান)

উপসচিব

ফোন: ৯৫১৪৯৯৫

মাঠ প্রশাসনের সংযোগ সাধনে অফিসে উপস্থিত থেকে দায়িত্ব পালন সংক্রান্ত: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.