শিক্ষাবৃত্তির আবেদনের সময় বর্ধিতকরণ বিজ্ঞপ্তি।

সরকারি ও বোর্ডের তালিকাভূক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় অক্ষম অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদন আহবান করা হয়।

আবেদনকারীদের সুবিধার্থে আবেদনের সময়সীমা ৩১ মার্চ ২০২১ পর্যন্ত বর্ধিতকরণসহ আবেদনের শর্ত ও নিয়মাবলী সংশোধন করা হয়েছে। আবেদনের সংশোধিত শর্ত ও নিয়মাবলী বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইটে (www.bkkb.gov.bd) প্রকাশিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড

জনপ্রশাসন মন্ত্রণালয়

১ম ১২ তলা সরকারি অফিস ভবন (১১ তলা)

সেগুনবাগিচা ঢাকা।

নং-০৫.৮১.০০০০.০০১.০৩.১২৯.১৯(খন্ড-২)-২৪৪/১ তারিখ: ২৮/০২/২০২১

বিষয়: শিক্ষাবৃত্তির আবেদনের সময় বর্ধিতকরণ ও আবেদন করার নিয়মাবলী সংশোধন বিজ্ঞপ্তি।

সূত্র: ০৫.৮১.০০০০.০০১.০৩.১২৯.১৯ (খন্ড-২).২০৭ তারিখ: ০৩/০১/২০২১

২০২০-২০২১ অর্থ বছরের জন্য (১) সরকারের অসামরিক খাতের ১১ হতে ২০ গ্রেডে কর্মরত কর্মচারির (ডাক, তার ও দূরালাপনী, বাংলাদেশ রেলওয়ে, বিজিবি ও বাংলাদেশ পুলিশ বিভাগে নিযুক্ত কর্মচারিগণ ব্যতীত) ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের তালিকাভূক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরতত (১১ হতে ২০ গ্রেড) কর্মচারির সন্তানদের “শিক্ষাবৃত্তি” (২) সরকারি ও বোর্ডের তালিকাভূক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় অক্ষম অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদন আহবান করা হয়। আবেদনকারীদের সুবিধার্থে আবেদনের সময়সীমা ৩১ মার্চ ২০২১ পর্যন্ত বর্ধিতকরণসহ আবেদনের শর্ত ও নিয়মাবলী সংশোধন করা হয়েছে। আবেদনের সংশোধিত শর্ত ও নিয়মাবলী বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইটে (www.bkkb.gov.bd) প্রকাশিত হয়েছে।

০২। এক্ষণে, আবেদন দাখিলের শর্ত ও নিয়মাবলী অনুসরণপূর্বক URL: eservice.bkkb.gov.bd এর মাধ্যমে ৩১ মার্চ ২০২১ এর মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

(এ কে এম ফজলুজ্জোহা)

পরিচারক (উন্নয়ন)

ফোন: ০২-৮৩৯২১২১

ইমেইল: directorpro@bkkb.gov.bd

শিক্ষাবৃত্তির আবেদনের সময় বর্ধিতকরণ ও আবেদন করার নিয়মাবলী সংশোধন বিজ্ঞপ্তি: ডাউনলোড

ছাত্র-ছাত্রীদের অনুদান প্রদানের অনলাইন আবেদনের সময়সীমা ১৫ মার্চ পর্যন্ত বৃদ্ধি।

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

7 thoughts on “শিক্ষাবৃত্তির আবেদনের সময় বর্ধিতকরণ বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published.