স্থগিতকৃত বিসিএস প্রশিক্ষণ কোর্স স্বাস্থ্যবিধি মেনে শুরু হবে।

প্রশিক্ষণরত ১১৯তম ও ১২০ তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাগণকে আগামী ০৫ জুন ২০২১ তারিখ দুপুর ১২.০০ টার মধ্যে বিসিএস প্রশাসন একাডেমী, শাহবাগ, ঢাকায় যোগদান করতে হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

অভ্যন্তরীণ প্রশিক্ষণ-১ শাখা

www.mopa.gov.bd

নম্বর: ০৫.০০.০০০০.২০১.২৫.০১৩.১৭.১০২; তারিখ: ২৫ মে ২০২১

অফিস আদেশ

বিসিএস প্রশাসন একাডেমী, শাহবাগ, ঢাকা কর্তৃক পরিচালিত স্থগিতকৃত ১১৯ ও ১২০ তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সের অসমাপ্ত অংশ আগামী ০৬ জুন ২০২১ তারিখ হতে০৪ আগস্ট ২০২১ তারিখ পর্যন্ত বিসিএস প্রশাসন একাডেমীতে স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে এবং মিশ্র পদ্ধতি তে শুরু হবে।

২। প্রশিক্ষণরত ১১৯তম ও ১২০ তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাগণকে আগামী ০৫ জুন ২০২১ তারিখ দুপুর ১২.০০ টার মধ্যে বিসিএস প্রশাসন একাডেমী, শাহবাগ, ঢাকায় যোগদান করতে হবে। উক্ত তারিখে যোগদান করতে ব্যর্থ হলে সংশ্লিষ্ট কর্মকর্তাগণ প্রশিক্ষণকালীন সময়ের জন্য নিজ নিজ কর্মস্থল হতে ০৫ জানুয়ারি ২০২১ তারিখ পূর্বাহ্নে তাৎক্ষণিক অবমুক্ত (Stand Released ) বলে গণ্য হবেন। প্রশিক্ষণ শেষে সকল কর্মকর্তা নিজ নিজ কর্মস্থলে যোগদান করবেন।

৩। প্রশিক্ষণে অংশগ্রহণকারী কর্মকর্তাগণ বেতন ও ভাতাদি নিজ নিজ দপ্তর হতে প্রাপ্য হবেন।

৪। প্রয়োজনে কোর্স সংক্রান্ত কোন তথ্য জানার জন্য জনাব মোহাম্মদ খালেদ রহীম, পরিচালক (তথ্য প্রযুক্তি), বিসিএস প্রশাসন একাডেমি (০১৭৮১৭৭৪৭৭৭০) বরাবর যোগাযোগ করা যাবে।

 

(ফ্লোরা বিলকিস জাহান)

উপসচিব

ফোন: ০২৯৫৫৬৮৫২

 

স্থগিতকৃত বিসিএস প্রশিক্ষণ কোর্স স্বাস্থ্যবিধি মেনে শুরু হবে: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.