স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে।

স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে কমপেনডিয়াম অব মিলিটারি পেনশন, ১৯৮১, রুল-১৬ অনুযায়ী তাঁর প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রতিরক্ষা মন্ত্রণালয়

গণভবন কমপ্লেক্স

শেরে বাংলা নগর, ঢাকা ১২০৭

www.mod.gov.bd

নম্বর: ২৩.০০.০০০০.১৮০.১৩.০৭১.১৮.৪০২; তারিখ: ১২ সেপ্টেম্বর ২০১৯

প্রজ্ঞাপন

বাংলাদেশ সেনাবাহিনীর নিম্নবর্ণিত ৪ (চার) জন অফিসারকে তাদেঁর নামের পাশে বর্ণিত বিধি অনুযায়ী কর্তনসহ বাংলাদেশ আমি এ্যাক্ট সেকশন-১৮, আর্মি রুলস ১২ (১), আমি রেগুলেশন্স (রুলস) ২৬১, আর্মি রেগুলেশন্স (ইনস্ট্রাকশন্স ১৬৯ এবং কমপেনডিয়াম অব মিলিটারি পেনশন, ১৯৮১, রুল-১৬ অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনীর চাকরি থেকে স্বেচ্ছায় (অকালীন) অবসর প্রদান করা হলো:

১। বিএ-৫০২৬ লে. কর্নেল আসিফ ইকবাল,এইসি-স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে কমপেনডিয়াম অব মিলিটারি পেনশন, ১৯৮১, রুল-১৬ অনুযায়ী তাঁর প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে।

২। বিএ-৬৩৪৪ মেজর, মো: দেলোয়ার হোসেন, এসপিপি, পিএসসি, আর্টিলারি-স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে কমপেনডিয়াম অব মিলিটারি পেনশন, ১৯৮১, রুল-১৬ অনুযায়ী তাঁর প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে।

৩। বিএ-৬৬০৬ মেজর, মো: রাজীব উল ইসলাম, পদাতিক-স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে কমপেনডিয়াম অব মিলিটারি পেনশন, ১৯৮১, রুল-১৬ অনুযায়ী তাঁর প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে।

৩। বিএ-৭২৭৫ মেজর, মো: নাজমুল হোসাইন, পদাতিক-স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে কমপেনডিয়াম অব মিলিটারি পেনশন, ১৯৮১, রুল-১৬ অনুযায়ী তাঁর প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে।

২. প্রচলিত বিধি অনুযায়ী তাঁরা অবসর সংক্রান্ত প্রাপ্য আর্থিক ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

৩. এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

রাষ্ট্রপতির আদেশক্রমে,

ওয়াহিদা সুলতানা

উপসচিব

ফোন: ৪৮১১০১০৪

স্বেচ্ছায় (অকালীন) অবসরগ্রহণের কারণে প্রাপ্য পেনশন থেকে ২৫% কর্তন হবে: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply