পে স্কেল ২০১৫ জারিতে ডাবল ইনক্রিমেন্ট প্রাপ্তির গেজেট।

জাতীয় বেতন কাঠামো ২০১৫ জারি করা হয় ১৫ ডিসেম্বর ২০১৫ তারিখে প্রেক্ষিতে ১৪ ডিসেম্বর ২০১৪ পর্যন্ত যে সকল গনকর্মচারী ইনক্রিমেন্ট প্রাপ্য হয় তাদের সকলকে প্রাপ্য ইনক্রিমেন্ট দেওয়া হয়।

ফলে তারা একই বছর তাদের যোগদানের তারিখ অনুসারে ১টি এবং ১৪ ডিসেম্বর ২০১৫ তারিখে আরেকটি ইনক্রিমেন্ট মোট ২টি ইনক্রিমেন্ট একই বছর প্রাপ্ত হয়।

জাতীয় পে স্কেল ২০১৫ এর অনুচ্ছেদ (ক) এর ১১ এর উপ-অনুচ্ছেদ (২) এর পরিবর্তে নিম্নরূপ উপ-অনুচ্ছেদ (২) প্রতিস্থাপিত হইবে, যথা:

“২) উপ-অনুচ্ছেদ (১) এ যাহা কিছুই থাকুক না কেন ১লা জুলাই, ২০১৫ তারিখ হইতে ৩০ জুন, ২০১৬ তারিখ পর্যন্ত কোন কর্মচারী যে তারিখে বার্ষিক বর্ধিত বেতন প্রাপ্য হইতেন, সেই নির্ধারিত তারিখের পরিবর্তে সকল কর্মচারী একই তারিখে অর্থাৎ ১৫ ডিসেম্বর, ২০১৫ তারিখে বার্ষিক বর্ধিত বেতন প্রাপ্য হইবেন; তবে বার্ষিক বর্ধিত বেতন নির্ধারণ প্রক্রিয়ায় ইতোমধ্যে যে সকল কর্মচারী ১ জুলাই, ২০১৫ তারিখ হইতে ১৪ ডিসেম্বর, ২০১৫ তারিখ পর্যন্ত বার্ষিক বর্ধিত বেতন বাবদ যে অর্থ উত্তোলন করিয়াছেন তাঁহাদের উত্তোলিত অর্থ ফেরত প্রদান করিতে হইবে না এবং যদি কোন কর্মচারী উপরোক্ত সময়ের মধ্যে প্রাপ্যতা অনুযায়ী বার্ষিক বর্ধিত বেতন উত্তোলন না করিয়া থাকেন তিনিও এই সুবিধা প্রাপ্য হইবেন।

১৪ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত বার্ষিক বর্ধিত বেতন প্রাপ্তির গেজেট: ডাউনলোড

আরও দেখুন:

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

8 thoughts on “পে স্কেল ২০১৫ জারিতে ডাবল ইনক্রিমেন্ট প্রাপ্তির গেজেট।

  • 12/03/2020 at 8:37 pm
    Permalink

    একই বছরে ইনক্রিমেন্ট ২টা, ব্যাখ্যা সঠিক নয়।

  • 13/03/2020 at 7:44 am
    Permalink

    সঠিকটি তুলে ধরার অনুরোধ রইল।

  • 24/07/2020 at 12:00 am
    Permalink

    বিএসএস / বিএ এর সার্টিফিকেট দিয়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে এমএলএসএস কাম নৈশ প্রহরী হিসেবে যোগদান করে কি পদোন্নতি হবে ভবিষ্যত। দয়া করে জানালে কৃতার্থ থাকিব।

  • 24/07/2020 at 8:53 am
    Permalink

    আপনাদের নিয়োগ বিধিটা শেয়ার করুন এবং নিয়োগপত্র শেয়ার করুন। আমি দেখে জানাবো।

  • 06/01/2021 at 10:24 am
    Permalink

    ১ জুলাই , ২০১৫ হইতে ৩০ জুন, ২০১৬ তারিখ পর্যন্ত কোন কর্মচারী যে তারিখে বার্ষিক বর্ধিত বেতন প্রাপ্য হইতেন , সেই নির্ধারিত তারিখের পরিবর্তে সকল কর্মচারী একই তারিখে অর্থাৎ ১৫ ডিসেম্বর ২০১৫ তারিখে বার্ষিক বর্ধিত বেতন প্রাপ্য হইবেন। যদি কোন কর্মচারী উপরোক্ত সময়ে ১ বছর শাস্তি ভোগের পর তিনি কি এই সবিধা প্রাপ্য হইবেন। উল্লেখ্য যে তিনি উক্ত সময়ে বার্ষিক বর্ধিত বেতন উত্তোলন করেননি। দয়া করে ই-মেলে উত্তর দিবেন।

  • 06/01/2021 at 12:17 pm
    Permalink

    শাস্তি বা সাময়িক বরখাস্ত কালীন সময়ে বার্ষিক ইনক্রিমেন্ট পায় না।

  • 26/03/2021 at 4:40 am
    Permalink

    যদি কোন কর্মচারী ১৩ জুলাই ২০১৫ তারিখে ইননক্রিমেন্ট সহ টাইম স্কেল পান তারও কি ১৫/১২/১৫ তারিখ আরেকটা ইনক্রিমেন্ট দেয়া হবে।

  • 26/03/2021 at 9:32 am
    Permalink

    অবশ্যই।

Leave a Reply

Your email address will not be published.