সরকারি ডরমেটরী বরাদ্দ প্রাপ্ত কর্মকর্তা/কর্মচারীর মাসিক বেতন হতে নির্দিষ্ট হারে ভাড়া কর্তন করা হয়। সিট ও গ্রেডের ভিত্তিতে ভাড়া নির্ধারণ করা হয়। একটি কক্ষ বা একক রুম ভাড়ার ক্ষেত্রেও নির্ধারিত হার প্রযোজ্য হয়-Dormitory Allotment by Grade

সর্বনিম্ন কত টাকা কাটা হয়?  ১১-২০ তম গ্রেডের জন্য মূল বেতনের ৫% অথবা ১০০০ টাকা যা কম হয়। এক কক্ষ-২ বেড সম্বলিত। নির্বাহী প্রকৌশলী অথবা সমপদ মর্যাদা হতে তদুর্ধ্ব ৫ম গ্রেড থেতে তদুর্ধ্ব মূল বেতনের ১০% বা ১০,০০০ টাকা যেটি কম হয়। ২টি কক্ষ ২ বেড ডাইনিং রুম ও কিচেন সম্বলিত মিনি ফ্ল্যাট।

বাসা/ ডরমেটরী ভাড়া পুনঃ:নির্ধারণ ২০১৮ । একক আসন গ্রীন রোড বা খিলগাঁও, ঢাকায় ১৮ গ্রেডের জন্য ১০০০ টাকা।

ডরমেটরীর এক কক্ষ ভাড়া

বিস্তারিত জানতে ডরমেটরী বরাদ্দে ভাড়া যেভাবে হিসার করা হয় বা কর্তন করার আদেশ দেখুন: ডাউনলোড

বাসা/কক্ষ বরাদ্দের মাসিক হার কত?

সরকারি আবাসন পরিদপ্তরের বরাদ্দ আওতাধীন ঢাকাস্থ সেন্ট্রাল সার্কিট হাউস, গ্রিন রোড ও সরকারি কর্মচারী, ব্যাচেলর হোস্টেল এবং অস্থায়ী কক্ষ বরাদ্দ প্রাপ্তির যোগ্যতা ও ভাড়া পুন: নির্ধারণ করা হয়েছে। যাদের নিম্নহারে বাসা/ কক্ষ ভাড়া কর্তন করা হবে তারা নির্ধারিত হারে বাড়ি ভাড়া পাবেন।

বাসা/ ডরমেটরী ভাড়া পুনঃ:নির্ধারণ ২০১৮

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2983 posts and counting. See all posts by admin

One thought on “Dormitory Allotment by Grade । ডরমেটরী বরাদ্দে গ্রেড ভিত্তিক ভাড়া কর্তন করা হয়

  • উপজেলা পরিষদের আওতাধীন ডরমেটরী ও সরকারি কোয়ার্টার বরাদ্দ নীতিমালা/ বিধিমালা শেয়ার করার জন্য অনুরোধ করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *