এমপিওভূক্তদের EFT এর তথ্য প্রেরণ সংক্রান্ত জরুরী নির্দেশনা।

ইতোমধ্যে বেশ কিছু প্রতিষ্ঠান অসাবধানতাবশত ভুল তথ্য প্রদান করার বিষয়টি অবহিত করেছেন। এ প্রেক্ষিতে যে সকল প্রতিষ্ঠান অসাবধানতাবশত ভুল তথ্য প্রদান করেছেন তাদেরকে নিচের লিংকে প্রবেশ করে আগামী ১৪-০৩-২০২১ তারিখের মধ্যে প্রতিষ্ঠানের নাম, EIIN, MPO Code, মোবাইল ও ই-মেইল প্রদান করার অনুরোধ করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

শিক্ষা মন্ত্রণালয়

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

www.dshe.gov.bd

ঢাকা।

স্মারক নম্বর: ৩৭.০২.০০০০.১১৩.৩৯.০০১.২১.১৫/১(১৭৭); তারিখ: ০৯ মার্চ ২০২১

বিষয়: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন স্কুল ও কলেজের এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীগণের EFT এর তথ্য সংশোধন সংক্রান্ত।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পত্র নং ৩৭.০২.০০০০.১১৩.৩৯.০০১.২১.১২. তারিখ: ১০ ফেব্রুয়ারি ২০২১ মারফত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরাধীন স্কুল ও কলেজের এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীগণের এমপিও এর অর্থ EFT এর মাধ্যমে প্রেরণের লক্ষ্যে তথ্য হালনাগাদকরণের নির্দেশনা প্রদান করা হয়। সে অনুযায়ী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন স্কুল ও কলেজের প্রধানগণ তাঁদের প্রতিষ্ঠানের এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীগণের তথ্য প্রেরণ করেছেন। ইতোমধ্যে বেশ কিছু প্রতিষ্ঠান অসাবধানতাবশত ভুল তথ্য প্রদান করার বিষয়টি অবহিত করেছেন। এ প্রেক্ষিতে যে সকল প্রতিষ্ঠান অসাবধানতাবশত ভুল তথ্য প্রদান করেছেন তাদেরকে নিচের লিংকে প্রবেশ করে আগামী ১৪-০৩-২০২১ তারিখের মধ্যে প্রতিষ্ঠানের নাম, EIIN, MPO Code, মোবাইল ও ই-মেইল প্রদান করার অনুরোধ করা হল:

তথ্য প্রদান করার লিংক: forms.gle/X6vBjsGfUSvW8Nic7

উপরের লিংকের মাধ্যমে প্রাপ্ত তথ্যানুযায়ী প্রতিষ্ঠানসমূহকে EFT এর তথ্য সংশোধণের সুযোগ দিয়ে পরবর্তীতে নির্দেশনা প্রদান করা হবে। উল্লেখ্য যে সমস্ত প্রতিষ্ঠান সঠিক EFT তথ্য প্রেরণ করেছেন তাদের এই ফরম পূরণ করার প্রয়োজন নেই। ইএমআইএস সেলের ফেসবুক পেইজে (www.facebook.com/emis.dshe) ইএফটি এর তথ্য হালনাগাদকরণ সংক্রান্ত সহায়তা পাওয়া যাবে।

উল্লেখ্য, তথ্য সঠিক না থাকলে EFT এর মাধ্যমে প্রেরিত এমপিও এর অর্থ শিক্ষক-কর্মচারীর ব্যাংক হিসাবে জমা হবে না।

প্রফেসর মো: শাহেদুল খবির চৌধুরী

পরিচালক

এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীগণের EFT এর তথ্য প্রেরণ সংক্রান্ত জরুরী নির্দেশনা: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.