৩য় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণে পত্র।

মাঠ প্রশাসনের ৩য় শ্রেনির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীর বিষয়ে চলমান কর্মসূচীর প্রেক্ষিতে গৃহিত পদক্ষেপ এবং ২৩/০৪/২০১৮ তারিখে অনুষ্ঠিত প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির সভার ২২ (২) ও ২২ (৩) নং সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মন্ত্রিপরিষদ বিভাগ

মাঠ প্রশাসন সংস্থাপন অধিশাখা

www.cabinet.gov.bd

স্মারক নম্বর: ০৪.০০.০০০০.৫১৩.১৭.১৮৮.০২.২০২০.৮৮ তারিখ: ১২ ফেব্রুয়ারি ২০২০

বিষয়: মাঠ প্রশাসনের ৩য় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবী সংক্রান্ত।

মাঠ প্রশাসনের ৩য় শ্রেনির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীর বিষয়ে চলমান কর্মসূচীর প্রেক্ষিতে গৃহিত পদক্ষেপ এবং ২৩/০৪/২০১৮ তারিখে অনুষ্ঠিত প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির সভার ২২ (২) ও ২২ (৩) নং সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

(মোহাম্মদ আমিনুল ইসলাম খান)

উপসচিব

ফোন: ৯৫৫১৪২৫

ই-মেইল: gfa_branch@cabinet.gov.bd

সচিব

জনপ্রশাসন মন্ত্রণালয়।

কি আছে সচিব কমিটির সভার ২২ (২) ও ২২ (৩) নং সিদ্ধান্তে?

সিদ্ধান্ত:

০১। ভূমি মন্ত্রণালয় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা পদের উন্নীত স্কেলের সাথে পুন: নির্ধারিত নিয়োগ/ পদোন্নতি যোগ্যতা অনুযায়ী নতুন নিয়োগবিধি প্রণয়নপূর্বক পদ পরিবর্তন। নতুন জনবল নিয়োগ/ পদোন্নতি কার্যক্রম চালু করার জন্য গ্রহণ করবে।

০২। জনপ্রশাসন মন্ত্রণালয় মাঠ পর্যায়ে সংক্ষুব্ধ কর্মচারীদের পদবি পরিবর্তন, বেতন স্কেল উন্নীতকরণসহ নিয়োগ বিধি সংশোধন / নতুন করে প্রণয়ন করার প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবে; এবং

০৩। এ বিষয়ে বিদ্যমান নিয়ম-কানুন ও অন্যান্য আনুষ্ঠানিকতা প্রতিপালন করতে হবে।

মাঠ প্রশাসনের ৩য় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবী সংক্রান্ত পত্রটি দেখে নিতে পারেন: ডাউনলোড

সূত্র: ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম। এবং  সরকারি কর্মচারীদের দাবি-দাওয়া

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.