আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয় ২০২১-২২ অর্থ বছরে Actuarial Science এবং Actuarial management বিষয়ে ২ বছর মেয়াদী মাস্টার্স প্রোগ্রামের আবেদনের সময়সীমা আগামী ১৫ জুলাই, ২০২১ তারিখ, বৃহস্পতিবার, বিকাল ০৫.০০ টা পর্যন্ত বর্ধিত করা হলো। এক্ষেত্রে, এ বিভাগের গত ২৯ মার্চ ২০২১ তারিখের ৫৩.০০.০০০০.৪১১.২৪.০০১.২০.২১১ নং স্মারকের বিজ্ঞপ্তিতে প্রদত্ত অন্যান্য শর্তাবলি বহাল থাকবে।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ মন্ত্রণালয়

আর্থিক প্রতিষ্ঠান বিভাগ

(বীমা শাখা)

www.fid.gov.bd

নম্বর: ৫৩.০০.০০০০.৪১১.২৪.০০১.২০.২৩১; তারিখ: ২২ মে ২০২১

বৃত্তি বিজ্ঞপ্তির সময় বর্ধিতকরণ

বিষয়: ২০২১-২২ অর্থ বছরে Actuarial Science এবং Actuarial Management বিষয়ে স্কলারশিপের আওতায় ২ বছর মেয়াদী মাস্টার্স প্রোগ্রামের জন্য আবেদনের সময়সীমা বৃদ্ধিকরণ।

করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে চলমান বিধিনিষেধের সময়কাল বর্ধিত হওয়ায় আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয় ২০২১-২২ অর্থ বছরে Actuarial Science এবং Actuarial management বিষয়ে ২ বছর মেয়াদী মাস্টার্স প্রোগ্রামের আবেদনের সময়সীমা আগামী ১৫ জুলাই, ২০২১ তারিখ, বৃহস্পতিবার, বিকাল ০৫.০০ টা পর্যন্ত বর্ধিত করা হলো। এক্ষেত্রে, এ বিভাগের গত ২৯ মার্চ ২০২১ তারিখের ৫৩.০০.০০০০.৪১১.২৪.০০১.২০.২১১ নং স্মারকের বিজ্ঞপ্তিতে প্রদত্ত অন্যান্য শর্তাবলি বহাল থাকবে।

(ড. নাহিদ হোসেন)

যুগ্নসচিব

ও সদস্য সচিব, স্টিয়ারিং কমিটি

একচ্যুয়ারিয়াল সায়েন্স এন্ড

একচ্যুয়ারিয়াল ম্যানেজমেন্ট বিষয়ক

মাস্টার্স প্রোগ্রাম

ফোন: ০২-৯৫৪৬৬৫০

বৃত্তি বিজ্ঞপ্তির সময় বর্ধিতকরণ: বৃত্তি বিজ্ঞপ্তির সময় বর্ধিতকরণ।

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2976 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *