হিসাবরক্ষণ অফিসে অফিসে কর্পোরেট সীম বন্ধ!

কোন কোন ডিস্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিস ও উপজেলা অফিসে কর্পোরেট সীম নম্বরে ফোন দেয়া হলে ফোন বন্ধ পাওয়া যাচ্ছে, যা কর্তব্যে অবহেলা এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের আইনসংগত আদেশ অমান্য করার শামিল। এমতাবস্থায়, উক্ত আদেশের ব্যত্যয় ঘটলে সরকারী কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়

হিসাব ভবন

সেগুনবাগিচা, ঢাকা-১০০০

নং-০৭.০৩.০০০০.০০১.৩২.০৬.২০২০.৪৩৭৭; তারিখ: ১৬/০২/২০২১ খ্রি:

অফিস আদেশ

সিজিএ কার্যালয় এর অফিস আদেশ নং-০৭.০৩.০০০০.০০১.৩২.০৬.২০২০.৪৩৬৪; তারিখ: ১০/০২/২০২১ খ্রি: অনুযায়ী কর্মকর্তাগণের পদের বিপরীতে সরবরাহকৃত কর্পোরেট সীম সার্বক্ষিণিক চালু রাখার জন্য অনুরোধ করা হয়। তা সত্ত্বেও কোন কোন ডিস্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিস ও উপজেলা অফিসে কর্পোরেট সীম নম্বরে ফোন দেয়া হলে ফোন বন্ধ পাওয়া যাচ্ছে, যা কর্তব্যে অবহেলা এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের আইনসংগত আদেশ অমান্য করার শামিল। এমতাবস্থায়, উক্ত আদেশের ব্যত্যয় ঘটলে সরকারী কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(খাইরুল বাশার মোহাম্মদ আশফাকুর রহমান)

উপহিসাব মহানিয়ন্ত্রক (প্রশাসন-১)

ফোন: ৮৩৯২৬১৪

হিসাবরক্ষণ অফিসে অফিসে কর্পোরেট সীম বন্ধ রাখা কর্তব্যে অবহেলার শামিল: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.