সরকারি কর্মচারীদের জনস্বার্থে অথবা শাস্তিমূলক কারণে একই প্রতিষ্ঠানের বিভিন্ন দপ্তরে সংযুক্তিতে পদায়ন/ বদলি করে থাকে। পরবর্তীতে উক্ত কর্মচারী যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নিয়োগকারী কর্তৃপক্ষের নিকট সংযুক্তি বাতিল বা বদলির আবেদন নিম্নোক্ত ভাবে করে থাকে।  

বরাবর,
মহাপরিচালক
বাংলাদেশ বেতার
সদর দপ্তর,৩১, সৈয়দ মাহবুব মোর্শেদ সরণি
শের-ই বাংলা নগর, ঢাকা।

বিষয়: উচ্চশক্তি প্রেরণ কেন্দ্র-২, বাংলাদেশ বেতার, সাভার, ঢাকায় বদলীর জন্য আবেদন।

মহোদয়,
যথাবিহীত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি মির্জা হোসেন, এম,এল,এস,এস/ গার্ড গত ৩ (তিন) বছর যাবৎ বাংলাদেশ বেতার, কেন্দ্রীয় ভান্ডার, পাহাড়তলী, চট্টগ্রাম ও সংযুক্তিতে বাংলাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্রে কর্মরত আছি। আমার বাসা সাভার রেডিও কলোনী, সাভার, ঢাকাতে। আমার ২ (দুই)টি মেয়ে সন্তান আছে, বড় মেয়ে ৮ম শ্রেণীতে, ছোট মেয়ে দ্বিতীয় শ্রেণীতে রেডিও কলোনী মডেল স্কুলে লেখাপড়া করে। বাসা ভাড়া কর্তন শেষে বেতনের টাকায় আমার বেশিদিন চলে না। আমি একজন স্বল্প বেতনের চতুর্থ শ্রেণীর কর্মচারী। বাংলাদেশ বেতার, কেন্দ্রীয় ভান্ডার পাহাড়তলী চট্টগ্রাম এবং বাংলাদেশ বেতার, কক্সবাজার যাতায়াতে আমার প্রচুর টাকা খরচ হয়। বর্তমান দ্রব্যমূল্যের বাজারে বেতনের টাকায় সংসার চালানো এবং মেয়েদের লেখাপড়ার খরচ বহন করতে আমি হিমশিম খাচ্ছি। ইতোমধ্যে আমি বহু টাকা ঋণগ্রস্থ হয়ে পড়েছি। আর্থিক সংকট থেকে মুক্তির জন্য এবং স্ত্রী, মেয়ে সন্তানদের নিরাপত্তার স্বার্থে আমার সাভারে যে কোন কেন্দ্রে বদলী হওয়া একান্ত প্রয়োজন।

অতএব, আর্থিক ও পারিবারিক অবস্থা বিবেচনা করে মূল কেন্দ্র বাংলাদেশ বেতার, কেন্দ্রীয় ভান্ডার, পাহাড়তলী, চট্টগ্রাম এবং সংযুক্তি বাংলাদেশ বেতার, কক্সাবাজার থেকে সংযুক্তি বাতিলপূর্বক উচ্চশক্তি প্রেরণ কেন্দ্র-২, বাংলাদেশ বেতার, সাভার, ঢাকা কেন্দ্রের খালি পদে বদলি/পদায়নের জন্য বিনীত অনুরোধ করছি।

আপনার অনুগত,

তারিখ:
(মির্জা হোসেন)
এম,এল,এস,এস/গার্ড
বাংলাদেশ বেতার, চট্টগ্রাম

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3008 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *