সোনালী ব্যাংকের অন্য শাখায় হিসাব স্থানান্তরের আবেদনপত্র।

সরকারি কর্মচারীদের বদলিজনিত চাকরির কারণে ব্যাংক হিসাব স্থানান্তরের প্রয়োজন পড়ে। ব্যক্তিগত লেনদেন বা অন্যান্য সুবিধার কারণে ব্যাংক হিসাব স্থানান্তর করতে হয়। যদি EFT চালু হওয়ার কারণে কর্মচারীদের ব্যাংক হিসাব স্থানান্তর কমে যাবে কারণ এক্ষেত্রে অর্থ জমাকরণে কোন চার্জ কর্তন করা হবে না।

 

সরাসরি বাংলাদেশ ব্যাংক হতে একাউন্ট ক্রেডিট হওয়ার কারণে ব্যাংক একাউন্ট ক্রেডিট হতে কোন চার্জ প্রযোজ্য হবে না। তাছাড়া কেউ চাইলে ইএফটিতে বেসরকারি ব্যাংক হিসাব যুক্ত করতে পারবেন। নিচে সোনালি ব্যাংক এর এক শাখা থেকে অন্য শাখায় ব্যাংক হিসাব স্থানান্তরের একটি নমুনা কপি যুক্ত করে দেয়া হলো যদিও কোন কোন ব্যাংকে ব্যাংক স্থানান্তরের জন্য নির্ধারিত ফরম থাকে। আবেদনের সাথে চেক বই ও ভিসা কার্ড থাকলে অবশ্যই ফেরত দিতে হবে।

 

বরাবর,

ম্যানেজার

সোনালি ব্যাংক লিমিটেড

সাভার শাখা, সাভার, ঢাকা।

বিষয়ঃ  সঞ্চয়ী হিসাব নম্বর ৪৪২৫৫৩০৩৯২৪ সোনালী ব্যাংক লিমিটেড, সাভার, ঢাকা স্থানান্তরের আবেদন।

জনাব,

সবিনয় নিবেদন এই যে, আপনার সোনালী ব্যাংক লিমিটেড, কল্যাণপুর শাখা, ঢাকা শাখায় নিম্নস্বাক্ষরকারীর নামে সঞ্চয়ী হিসাব নম্বর ৪৪২৫৫৩০৩৯২৪ রয়েছে। আমার ব্যক্তিগত লেনদেনের সুবিধার্থে উক্ত হিসাবটি সোনালী ব্যাংক লিমিটেড, সাভার, ঢাকা স্থানান্তর করা প্রয়োজন।

সুতরাং, আপনার শাখার সঞ্চয়ী হিসাব নম্বর ৪৪২৫৫৩০৩৯২৪ সোনালী ব্যাংক লিমিটেড, সাভার, ঢাকায় স্থানান্তর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।

সংযুক্তি: চেকপত্র নং-সিডি-৪৫২৪৫৮ থেকে ৪৫২৫০০ ফেরত দেয়া হলো।

বিনীত নিবেদক,

তারিখ:

(সুনীল চন্দ্র পোদ্দার)

সাভার, ঢাকা।

মোবাইল নম্বর: ০১৭১৫৪০২৬৩৪

 

সোনালি ব্যাংকের এক শাখা হতে অন্য শাখায় হিসাব স্থানান্তরের আবেদনপত্র নমুনা: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.