১২৩ তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সে বর্ষিত মনােনয়ন।

বি.সি.এস প্রশাসন একাডেমির ওয়েব সাইট (www.bcsadminacademy.gov.bd) এর মাধ্যমে ২৫ অক্টোবর ২০২১ হতে ২৭ অক্টোবর ২০১১ তারিখ দুপুর ১২.০০ টার মধ্যে। অনলাইন রেজিস্ট্রেশন করার জন্য অনুরােধ করা হলাে। নির্দিষ্ট সময়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে ব্যর্থ হলে মনােনয়ন বাতিল বলে গন্য হবে।

বর্ধিত মনােনয়ন

অনলাইনে রেজিস্ট্রেশন লিংক (www.besadminacademy.gov.bd)

২৫-২৭ অক্টোবর ২০১১ তারিখ দুপুর ১২.০০ টা পর্যন্ত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

জনপ্রশাসন মন্ত্রণালয় 

অভ্যন্তরীণ প্রশিক্ষণ-২ শাখা 

www.mopa.gov.bd

নম্বর: ০৫.০০.০০০০.২১১.২৫.০১০.২১-২১৫ তারিখ: ২৫ অক্টোবর ২০১১

বিষয়: বিসিএস প্রশাসন একাডেমিতে অনুষ্ঠেয় ১২৩ তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সে বর্ষিত মনােনয়ন।

উপযুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানাে যাচ্ছে যে, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং যথায়থ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক বিসিএস প্রশাসন একাডেমি, শাহবাগ, ঢাকায় আগামী ৩১ অক্টোবর ২০২১ হতে ৩০ মার্চ ২০২২ তারিখ পর্যন্ত ০৫ (পাঁচ) মাস মেয়াদে অনুষ্ঠেয় ১২৩তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সে নিমবর্ণিত ৪০ (চল্লিশ) জন কর্মকর্তাকে নির্দেশক্রমে বর্ধিত মনােনয়ন প্রদান করা হলােঃ

২। মনােনীত কর্মকর্তাগণ স্ব স্ব নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের সম্মতি গ্রহণ পূর্বক বি.সি.এস প্রশাসন একাডেমির ওয়েব সাইট (www.bcsadminacademy.gov.bd) এর মাধ্যমে ২৫ অক্টোবর ২০২১ হতে ২৭ অক্টোবর ২০১১ তারিখ দুপুর ১২.০০ টার মধ্যে। অনলাইন রেজিস্ট্রেশন করার জন্য অনুরােধ করা হলাে। নির্দিষ্ট সময়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে ব্যর্থ হলে মনােনয়ন বাতিল বলে গন্য হবে। এ ছাড়া রেজিস্ট্রেশন না করার যথাযথ কারণ ব্যাখ্যাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে ২৮ অক্টোবর ২০২১ তারিখের মধ্যে আবশ্যিক ভাবে এ মন্ত্রণালয়কে অবহিত করতে হবে। উল্লেখ্য, মনােনীত কর্মকর্তাগণ প্রশিক্ষণে অংশগ্রহণে ব্যর্থ হলে ভবিষ্যৎ কর্মজীবনে কোনো বিরুপ প্রভাব সৃষ্টি হলে তার দায়ভার জনপ্রশাসন মন্ত্রণালয় বহন করবে না।

৩। রেজিস্ট্রেশন সম্পন্নকারী কর্মকর্তাগণকে কোভিড-১৯ ভ্যাকসিন সনদসহ আগামী ৩০ অক্টোবর ২০২১ তারিখ অপরাহ্নে | বি,সি,এস, প্রশাসন একাডেমি, শাহবাগ, ঢাকায় যােগদান করতে হবে। উক্ত তারিখে সংশিষ্ট কর্মকর্তাগণ প্রশিক্ষণকালীন সময়ের জন্য | নিজ নিজ কর্মস্থল হতে ৩১ অক্টোবর ২০২১ তাৎক্ষনিকভাবে অবমুক্ত (stand released) বলে গণ্য হবেন। প্রশিক্ষণ শেষে | সকল কর্মকর্তা নিজ নিজ কর্মস্থলে যােগদান করবেন।

৪। প্রশিক্ষণে অংশগ্রহণকারী কর্মকর্তাগণ বেতন ও ভাতাদি নিজ নিজ দপ্তর হতে প্রাপ্য হবেন।

৫। কোর্সটি আবাসিক।

(ফ্লোরা বিলকিস জাহান)

উপসচিব।

ফোনঃ ০২-২২৩৩৮৯২৩৪ 

It2@mopa.gov.bd

 

১২৩ তম আইন ও প্রশাসন প্রশিক্ষণ কোর্সে বর্ষিত মনােনয়ন :ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published.

close