উচ্চমান সহকারী বা সমমান হতে সহকারী সমাজসেবা অফিসার (২য় শ্রেণীর গেজেটেড) পদে পদোন্নতি প্রদান।

সমাজসেবা অধিদপ্তরাধীন কর্মরত ০৫ (পাঁচ) বছর চাকরি পূর্তি সম্পন্ন অডিটর, সাটলিপিকার ও কম্পিউটার আপারেটরগণ এবং ০৭ (সাত) বছর পূর্তি সম্পন্ন প্রধান সহকারী, ইন্স্ট্রাকটর, উচ্চমান সহকারী, উচ্চমান সহকারী যুক্ত হিসাব রক্ষক, স্টেনো টাইপিস্ট/সাঁটমুদ্রাক্ষরিক, হিসাবরক্ষক ও ফিল্ড সুপারভাইজার ফিডারধারীগণকে সহকারী সমাজ সেবা অফিসার (২য় শ্রেণীর গেজেটেড) পদে পদোন্নতি দেয়ার লক্ষ্যে নিম্নবর্ণিত তথ্যাদি আগামী ২৯/০৬/২২০ ইং তারিখের মধ্যে বিশেষ বাহক মারফত নিম্নস্বাক্ষরকারী বরাবরে প্রেরণের জন্য অনুরোধ করা হলো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

সমাজসেবা অধিদপ্তর

প্রশাসন-১ শাখা

আগারগাও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭

স্মারক নং: ৪১.০১.০০০০.০০৮.১২.০০৪(ছায়ানথি).২০২০-১৬৪; তারিখ: ১৮/০৬/২০২০

বিষয়: সমাজসেবা অধিদপ্তরাধীন কর্মরত অডিটর, সাঁটলিপিকার, কম্পিউটার অপারেটর, প্রধান সহকারী, ইনস্ট্রাকটর, উচ্চমান সহকারী, উচ্চমান সহকারী যুক্ত হিসাবরক্ষক, স্টেনো টাইপিস্ট/সাঁটমুদ্রাক্ষরিক, হিসাবরক্ষক ও ফিল্ড সুপারভাইজার পদধারীদের সহকারী সমাজসেবা অফিসার (২য় শ্রেণীর গেজেটেড) পদে পদোন্নতি প্রদান।

উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, সমাজসেবা অধিদপ্তর (গেজেটেড কর্মকর্তা ও নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৩ এর সংশোধিত নিয়োগ বিধিমালা প্রজ্ঞাপিত হয়েছে। সমাজসেবা অধিদপ্তরাধীন কর্মরত ০৫ (পাঁচ) বছর চাকরি পূর্তি সম্পন্ন অডিটর, সাটলিপিকার ও কম্পিউটার আপারেটরগণ এবং ০৭ (সাত) বছর পূর্তি সম্পন্ন প্রধান সহকারী, ইন্স্ট্রাকটর, উচ্চমান সহকারী, উচ্চমান সহকারী যুক্ত হিসাব রক্ষক, স্টেনো টাইপিস্ট/সাঁটমুদ্রাক্ষরিক, হিসাবরক্ষক ও ফিল্ড সুপারভাইজার ফিডারধারীগণকে সহকারী সমাজ সেবা অফিসার (২য় শ্রেণীর গেজেটেড) পদে পদোন্নতি দেয়ার লক্ষ্যে নিম্নবর্ণিত তথ্যাদি আগামী ২৯/০৬/২২০ ইং তারিখের মধ্যে বিশেষ বাহক মারফত নিম্নস্বাক্ষরকারী বরাবরে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য, ২০১৩ এর সংশোধিত নিয়োগ বিধিমালা অনুযায়ী ফিডারপদধারীগণ কোন কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

০১। বার্ষিক গোপনীয় অনুবেদন ০৫ বছরের।

০২। শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি।

০৩। কোনো স্বীকৃত প্রতিষ্ঠান হইতে কম্পিউটার চালনায় প্রশিক্ষণপ্রাপ্ত সনদপত্র সংশ্লিষ্ট কর্মকর্তা কর্তৃক সত্যায়িত।

০৪। অডিট আপত্তি আছে কিনা এ সংক্রান্ত প্রত্যয়ন পত্র।

০৫। চাকুরি নিয়মিতকরণ বা স্থায়ীকরণ সংক্রান্ত আদেশের ফটোকপি।

২। কোন ফিডারধারী পদোন্নতি নিতে অনিচ্ছুক হলে তার আবেদনপত্রে এই মর্মে উল্লেখ করতে হবে যে, কনিষ্ঠ ফিডারধারীগণ সহকারী সমাজসেবা অফিসার (২য় শ্রেণী গেজেটেড) পদে পদোন্নতি পেলে কোন আপত্তি থাকবে না।

মহাপরিচালক মহোদয়ের সদয় অনুমোদক্রমে।

(মো: আবু মাসুদ)

পরিচালক (প্রশাসন ও অর্থ)

সমাজসেবা অধিদপ্তর, ঢাকা।

ফোন: ৫৫০০৭০১২

উচ্চমান সহকারী বা সমমান হতে সহকারী সমাজসেবা অফিসার (২য় শ্রেণীর গেজেটেড) পদে পদোন্নতি প্রদান: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published.