নিরাপত্তা প্রহরী থেকে অফিস সহায়ক পদে পদ পরিবর্তনের আবেদন।

নিরাপত্তা প্রহরী পদ থেকে অফিস সহায়ক পদে পদ পরিবর্তনের আবেদন যেভাবে করবেন তার একটি নমুনা দরখাস্ত নিচে উল্লেখ করা হয়েছে।

আপনি অফিস সহায়ক পদে পদ পরিবর্তন করে সর্বোচ্চ প্রশাসনিক অফিস পর্যন্ত পদোন্নতি পেতে পারেন। সেক্ষেত্রে আপনার শিক্ষাগত যোগ্য ও সন্তোষজনক চাকরিকাল থাকতে হবে।

বরাবর,

মহাপরিচালক

বাংলাদেশ বেতার,

৩১, সৈয়দ মাহবুব মোর্শেদ সরণি

শের-ই বাংলা নগর

আগারগাঁও, ঢাকা-১২০৭

(যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে)

বিষয়: একই বেতন স্কেলে এম,এল,এস,এস/গার্ড পদবী পদায়ন করে অফিস সহায়ক করার আবেদন।

মহোদয়,

যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই এয, আমি বাংলাদেশ বেতার, ঢাকায় এম,এল,এস,এস/ গার্ড পদে যোগদান করি। যোগদানের পর থেকে অদ্য বধি অত্যান্ত সততার সহিত কাজ করে আসছি। জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ০১ জুলাই ২০১৫ তারিখে আমার গ্রেড ১৯ এবং মূল বেতন ১৩,৯০০ টাকা। আমার শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণী পাশ। আমার ঘুমের অভাবে চোখে ঝাপশা দেখা দেয়, এবং সব সময় মাথা ব্যথা, হার্ডের সমস্যা এভাবে চলতে থাকলে ভবিষ্যতে মানসিক সমস্যা দেখা দিতে পারে। ডাক্তারি সার্টিফিকেট সংযুক্তি (১)। আমার মেয়ে অন্যান্য পাল বর্তমানে রেডিও কলোনী মডেল স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর পড়ুয়া মেয়া তালিকায় একজন, আমার টিচিংয়ের উপর নির্ভরশীল। সরকারি কোয়ার্টায়ে থেকে প্রাইভেট পড়িয়ে বা অন্যান্য অর্থনৈতিক উপায়ে মেয়ের ভবিষ্যৎ তৈরি করা আমার পক্ষে খুবই কষ্টসাধ্য।

কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে বাংলা ও ইংরেজী ১৫/২০ শব্দ লিখতে পারদর্শী।

বাংলাদেশ সরকারের নীতিমালা (২) অনুযায়ী এম,এল,এস,এস/গার্ড পদ হতে আমাকে অফিস সহায়ক পদে পদায়ন করিলে শ্রদ্ধার সাথে দায়িত্ব পালন করে যাব।

অতএব, মহোদয়ের নিকট আকুল আবেদন এই যে, আমার অসুস্থ্যতার বিষয়টি সুবিবেচনা করে আমাকে এম,এল,এস,এস/ গার্ড পদবী হতে অফিস সহায়ক পদে পদায়ন করিতে মহোদয়ের সদয় মর্জি হয়।

নিবেদক

আপনার একান্ত অনুগত

(এম,এল,এস,এস/গার্ড)

বাংলাদেশ বেতার, ঢাকা।

নিরাপত্তা প্রহরী পদ থেকে অফিস সহায়ক পদে পদ পরিবর্তনের আবেদন যেভাবে করবেন: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.