পেনশনারগণের পেনশন পেতে সমস্যা হলে পেনশনারগণ উক্ত আবেদন ফরমটি ওয়েব সাইট অথবা হিসাবরক্ষণ অফিস হতে সংগ্রহ করে সমস্যা উল্লেখপূর্বক সংশ্লিষ্ট হিসাবরক্ষণ অফিসে জমা গ্রহণ করবেন এবং হিসাবরক্ষণ অফিস সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়

হিসাব ভবন

সেগুনবাগিচা, ঢাকা-১০০০

www.cga.gov.bd

স্মারক নম্বর: ০৭.০৩.০০০০.০০৩.৬৫.৪৪০.১৮/৯৪৭; তারিখ: ০২/১২/২০২০ খ্রি:

অফিস আদেশ

পেনশনারদের পেনশন সংক্রান্ত বিভিন্ন সমস্যা দ্রুত চিহ্নিতকরণ এবং সেবা সহজীকরণের নিমিত্ত একটি আবেদন ফরম নির্দেশক্রমে প্রস্তুত করা হয়েছে। পেনশনারগণের পেনশন পেতে সমস্যা হলে পেনশনারগণ উক্ত আবেদন ফরমটি ওয়েব সাইট অথবা হিসাবরক্ষণ অফিস হতে সংগ্রহ করে সমস্যা উল্লেখপূর্বক সংশ্লিষ্ট হিসাবরক্ষণ অফিসে জমা গ্রহণ করবেন এবং হিসাবরক্ষণ অফিস সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। উল্লেখ্য যে, নির্ধারিত আবেদন ফরমটি সিজিএ কার্যালয়, সিএএফও/পেনশন ও ফান্ড ম্যানেজমেন্টসহ হিসাবরক্ষণ অফিসের ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে।

সংযুক্তি: নির্ধারিত আবেদন ফরম।

(মো: মামুন উল-মান্নান)

অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (হিসাব ও পদ্ধতি)

ফো: ৪৯৩৬০৮৫৯

পেনশনারগণের পেনশন পেতে সমস্যা সমাধানকল্পে আবেদন ফরমে আবেদন করুন: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2983 posts and counting. See all posts by admin

One thought on “পেনশন পেতে সমস্যা সমাধানকল্পে আবেদন ফরম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *