প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপ-সহকারী পরিচালক পদের বেতন স্কেল ১০ম গ্রেড থেকে ৯ম গ্রেডে উন্নীত।

“উপসহকারী পরিচালক” পদে কর্মরত ৩৭ (সাইতিঁ্রশ) জন কর্মকর্তার বেতনস্কেল ১০ম গ্রেড থেকে ৯ম গ্রেডে উন্নীতকরণের বিষয়টি সংশোধিত নিয়োগবিধি জারির তারিখ অর্থাৎ ২৬ জুলাই ২০২০ তারিখ থেকে কার্যকর হবে। প্রতিরক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত ২২ জানুয়ারি ২০১৯ তারিখের ২৩.০০.০০০০.১৪০.১২.০৬০.১৫.২৫ নম্বর আদেশের “খ” শর্তানুসারে তাঁরা এ সরকারি আদেশ জারির তারিখের পূর্বের কোনো বকেয়া আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। তবে তাঁরা বেতন নির্ধারণের সুবিধা সংশোধিত নিয়োগ বিধি জারির তারিখ অর্থাৎ ২৬ জুলাই ২০২০ তারিখ থেকে প্রাপ্য হবেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রতিরক্ষা মন্ত্রণালয়

গণভবন কমপ্লেক্স

শেরে বাংলা নগর,ঢাকা -১২০৭

www.mod.gov.bd

নম্বর: ২৩.০০.০০০০.১৮০.১২.২৩৭.২০২০.২৭৫; তারিখ: ১৭ নভেম্বর, ২০২০

প্রজ্ঞাপন

প্রতিরক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত ২২ জানুয়ারি ২০১৯ তারিখের ২৩.০০.০০০০.১৪০.১২.০৬০.১৫-২৫ সংখ্যক আদেশের অনুবৃত্তিক্রমে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের “উপসহকারী পরিচালক” পদে কর্মরত নিম্নবর্ণিত ৩৭ (সাঁইত্রিশ) জন কর্মকর্তার পদনাম “সিকিউরিটি অফিসার” পদনামে কার্যকর করা হলো এবং “উপসহকারী পরিচালক” পদে কর্মরত নিম্নবর্ণিত ৩৭ (সাঁইত্রিশ) জন কর্মকর্তার বেতনস্কেল তাদেঁর নামের পাশে বর্ণিত তারিখ( ৩ নম্বর কলামে বর্ণিত তারিখ থেকে) থেকে ১০ গ্রেড থেকে ৯ম গ্রেডে (৪ নং কলামে বর্ণিত) উন্নীত করা হলো।

১-৩৭ জনের তথ্য পেতে নিচের PDF ফাইল দেখুন।

২. প্রথম অনুচ্ছেদের ছকে উল্লিখিত “উপসহকারী পরিচালক” পদে কর্মরত ৩৭ (সাইতিঁ্রশ) জন কর্মকর্তার বেতনস্কেল ১০ম গ্রেড থেকে ৯ম গ্রেডে উন্নীতকরণের বিষয়টি সংশোধিত নিয়োগবিধি জারির তারিখ অর্থাৎ ২৬ জুলাই ২০২০ তারিখ থেকে কার্যকর হবে। প্রতিরক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত ২২ জানুয়ারি ২০১৯ তারিখের ২৩.০০.০০০০.১৪০.১২.০৬০.১৫.২৫ নম্বর আদেশের “খ” শর্তানুসারে তাঁরা এ সরকারি আদেশ জারির তারিখের পূর্বের কোনো বকেয়া আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। তবে তাঁরা বেতন নির্ধারণের সুবিধা সংশোধিত নিয়োগ বিধি জারির তারিখ অর্থাৎ ২৬ জুলাই ২০২০ তারিখ থেকে প্রাপ্য হবেন।

৩. এ বিষয়ে এতদসংক্রান্ত অন্যান্য বিধিগত সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে হবে।

(ওয়াহিদা সুলতানা)

উপসচিব

ফোন: ৪৮১১০১০৪

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপ-সহকারী পরিচালক পদের বেতন স্কেল ১০ম গ্রেড থেকে ৯ম গ্রেডে উন্নীত: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published.