বৈদেশিক পিএইচডি ফেলোশীপে অংশগ্রহণের জন্য কর্মকর্তা মনোনয়ন

জনপ্রশাসন মন্ত্রণালয়ের “বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ (২য় পর্যায়-১ম সংশোধিত)” প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে বৈদেশিক পিএইচডি ফেলোশীপে অংশগ্রহণের নিমিত্ত নিম্নোক্ত কর্মকর্তাগণকে নির্দেশক্রমে মনোনয়ন প্রদান করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

পরিকল্পনা ২ শাখা

www.mopa.gov.bd

নং-০৫.০০.০০০০.২৩৯.২৫.১২১.২০.৯১; তারিখ: ২১/০৬/২০২১

বিষয়: ২০২০-২০২১ অর্থ বছরে বৈদেশিক পিএইচডি ফেলোশীপে অংশগ্রহণের জন্য কর্মকর্তা মনোনয়ন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের “বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ (২য় পর্যায়-১ম সংশোধিত)” প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে বৈদেশিক পিএইচডি ফেলোশীপে অংশগ্রহণের নিমিত্ত নিম্নোক্ত কর্মকর্তাগণকে নির্দেশক্রমে মনোনয়ন প্রদান করা হলো।

 তালিকা সংযুক্ত।

২। উক্ত সাক্ষাৎকার যথাসময়ে অংশগ্রহনের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।সাক্ষাৎকারে অংশগ্রহণের সময় বিজ্ঞপ্তির শর্ত মোতাবেক শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, IELTS / সমমানের সনদ, বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত unconditional অফার লেটার, Research Proposal, Powerpoint Presentation (১০ মিনি presentation+৫ মিনিট প্রশ্নোত্তর) চাকরি স্থায়ী হওয়ার প্রমাণপত্র সংগে রাখতে হবে।

৯। মনোনীত কর্মকর্তাগণ প্রতি ৩ মাস অন্তর অন্তর সংশ্লিষ্ট সুপারভাইজারের সুপারিশসহ প্রকল্প দপ্তরে অগ্রগতি প্রতিবেদন দাখিল করবেন।

(মোহাম্মদ কামাল হোসেন)

উপসচিব

ফোন: ৯৫৪০৭৫৯

বৈদেশিক পিএইচডি ফেলোশীপে অংশগ্রহণের জন্য কর্মকর্তা মনোনয়ন: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.