ভবিষ্য তহবিল হিসাব বিবরণীর ভুল সংশােধন আবেদনপত্র নমুনা।

২০১৮-১৯ এবং ২০১৯-২০ অর্থবছরে আইবাস++ সিষ্টেমে আমার ভবিষ্য তহবিল হিসাব বিবরণীতে ভুল সংশোধনে আবেদন করা যেতে পারে। তবে প্রয়োজনীয় ডকুমেন্ট বিস্তারিত ব্যাখ্যা থাকলে আপনি আপনার জিপিএফ সংক্রান্ত ভুল সংশোধন করতে পারবেন।

 

বরাবর

ভিডিশনাল কন্ট্রোলার অব একাউন্টস 

ময়মনসিংহ বিভাগ

ময়মনসিংহ।

মাধ্যম: ডিস্ট্রিক্ট একাউন্টস এড ফাইন্যান্স অফিস, শেরপুর।

বিষয়য: ২০১৮-১৯ বের ২০১৯-২০ অর্থবছরে ভবিষ্য তহবিল হিসাব বিবরণীর ভুল সংশােধন প্রসঙ্গে।

উপর্ভুক্ত বিষয়ের পরিবেষ্যিতে আপনার সদয় অবগতি ও প্রয়ােজনীয় ব্য গ্রহণের জন্য জানানাে যাচ্ছে যে, আমার সাধারণ ভবিষ্য তহফিল হিসাব নম্বত-উপবৃত্তি/হোসেন/০২ এবং জাতীয় পরিচয়পত্র নম্ব-১৯৬৭৩৯২০৮৫১০৭৮৭৩। আমি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, ময়মনসিংহ হতে বদলী হয়ে বিগত ১৫/০১/২০২০ খ্রি: তারিখ হতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, শেরপুর সদর, শেরপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত আছি।

আইবাস++ সিস্টেমে ২০১৮-১৯ অর্থবছরে প্রারম্ভিক জের টাকা ১৮, ০৫,৬৫৩/৬৪ ঠিক আছে। কিন্তু ২০১৮ সালের জুন মাসে আমলের সর্বশেষ মুনাফার কিস্তি বাবদ ১০,০০০/০০ টাকা বছরের জমায় ৪নং কলামে যোগ/এন্ট্রি না হওয়ায়  ২০১৮-১৯ অর্থবছরে সমপনী জের ২১,৪৯,০০৬/১৪  টাকা হয়েছে, প্রকৃত অর্থে হবে ২১,৮০,৩০৬/১৪ টাকা। ২০১৮-১৯ অর্থ বছরের ধারাবাহিকতায় ২০১৯-২০ অর্থবছরের আইবাস++ সিস্টেমে প্রারম্ভিক জের এবং সমাপনী জের এ গরমিল রয়েছে যা সংশােধন করা একান্ত প্রয়ােজন।

উল্লেখ্য যে, জেলা হিসাবরক্ষণ অফিস, শেরপুরে আমার ভবিষ্য তহবিলের ভলিয়ম ও পৃষ্ঠা নম্বর যথাক্রমে ১৯ ও ৭৯। উপজেলা হিসাবরক্ষণ অফিস, ভালুকা, মনসিংহে সাধারণ ভবিষ্য তহবিল হিসাবের ভলিয়ম ও পৃষ্ঠা নম্বর যথাক্রমে ২৬ ও ১৭১ এবং উল্লেখিত উভয় অর্থবছরের হিসাব বিবরণী আইবাস++ সিস্টেমে অনুমােদিত।

এমতাবস্থায় , ২০১৮-১৯ এবং ২০১৯-২০ অর্থবছরে আইবাস++ সিষ্টেমে আমার ভবিষ্য তহবিল হিসাব বিবরণীতে ভুল সংশোধনে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহন করে বাধিত করবেন।

 সংযুক্তি:-

০১। ২০১৮-১৯ অর্থবছরে অনলাইন হিসাব বিবরণী 

০২। এলপিসি এর ফটোকপি।

৩। ২০১৯-২০ অর্থবছরের অনলাইন হিসাব বিবরণী।

৪। ২০১৯-২০ অর্থবছরের ম্যানুয়েল হিসাব বিবরণী।

নিবেদক,

(মো: চান মিয়া)

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার

শেরপুর সদর, শেরপুর।

ভবিষ্য তহবিল হিসাব বিবরণীর ভুল সংশােধন আবেদনপত্র নমুনা: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3023 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *