সাময়িক বরখাস্ত কালীন উৎসব ভাতা প্রাপ্তি সংক্রান্ত।

সাময়িক বরখাস্তকালীন সময়ে আহরিত মূল বেতনের যে অংশ “সাবসিটেন্ট গ্র্যান্ট” হিসাব প্রাপ্য, সে অংশের সমান উৎসব ভাতা ইসলাম ধর্মাবম্বী কর্মকর্তা/কর্মচারীগণ দুই ঈদ উৎসবে সমান দু’ভাবে এবং অন্যান্য ধর্মাবলম্বী কর্মকর্তা/কর্মচারীগণ তাদেঁর উৎসবে এক কালীন প্রাপ্য হইবেন।

অর্থ মন্ত্রণালয়

অর্থ বিভাগ

ব্যয় নিয়ন্ত্রণ, প্রবিধি ও বাস্তবায়ন উইং

বাস্তাবায়ন শাখা-৪

নং-অম/অবি(বা)৪-এফ,বি-১২-৮৪(অংশ)১০৭ তাং ৩০-০৭-৮৪

বিষয়: সাময়িক বরখাস্ত কালীন এবং অবসর প্রস্তুতি জনিত ছুটিতে থাকা কালীন উৎসব ভাতা প্রাপ্যতা প্রসঙ্গে।

অর্থ বিভাগের ২-৬-১৯৮৪ তারিখের এম.এফ,পি এফডি (ইমপ্লি)৪/এফ-বি-১২-৮৪-৭৮ নং স্মারকে মঞ্জুরীকৃত উৎসব ভাতা প্রসঙ্গে আদিষ্ট হয়ে নিম্নবর্ণিত ব্যাখ্যঅ প্রদান করা হইল:

(ক) অবসর প্রস্তুতিজণিত ছুটিতে থাকা কালীন সময়ে সরকারী কর্মকর্তা/কর্মচারীগণ উক্ত ছুটির অব্যবহিত পূর্বে আহরিত মূল বেতনের ভিত্তিতে অন্যান্য কর্মকর্তার /কর্মচারীদের ন্যায় উৎসব ভাতা প্রাপ্য হইবেন।

(খ) সাময়িক বরখাস্তকালীন সময়ে আহরিত মূল বেতনের যে অংশ “সাবসিটেন্ট গ্র্যান্ট” হিসাব প্রাপ্য, সে অংশের সমান উৎসব ভাতা ইসলাম ধর্মাবম্বী কর্মকর্তা/কর্মচারীগণ দুই ঈদ উৎসবে সমান দু’ভাবে এবং অন্যান্য ধর্মাবলম্বী কর্মকর্তা/কর্মচারীগণ তাদেঁর উৎসবে এক কালীন প্রাপ্য হইবেন।

এইচ.আর দত্ত

উপ-সচিব।

 

সাময়িক বরখাস্ত কালীন উৎসব ভাতা প্রাপ্তি সংক্রান্ত: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।