একই বা পদোন্নতি পদে ১০ বছর পূর্তিতে উচ্চতর গ্রেড মঞ্জুর সংক্রান্ত।

বাংলাদেশ বেতারের কর্মচারীদের ১০ বছর পূর্তিতে উচ্চতর গ্রেড মঞ্জুর করা হয়েছে। একই পদে ১০ বছর পূর্তি বা পদোন্নতি প্রাপ্ত পদে ১০ বছর পূর্তিতে উচ্চতর গ্রেড বা হাইয়ার ধাপ মঞ্জুর করা হল।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

বাংলাদেশ বেতার

সদর দপ্তর ৩১, সৈয়দ মাহবুব মাের্শেদ সরণি শের-ই-বাংলা নগর, 

আগারগাঁও, ঢাকা-১২০৭।

www.betar.gov.bd

নম্বর : ১৫.৫৩.০০০০.০১৩.১৫.০০২.২১ (অংশ-১). ১১৪৮ তারিখ : ৩০/১২/২০২১

অফিস আদেশ 

জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৭ এর (১) উপ-অনুচ্ছেদ; অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ, বাস্তবায়ন অনুবিভাগ, বাস্তবায়ন-১ শাখার ২১-০৯-২০১৬ তারিখের ০৭.০০.০০০০.১৬১.০০.০০২.১৬(অংশ-১)-২৩২ নং পরিপত্রের গ এর (৩) অনুচ্ছেদ এবং অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ, বাস্তবায়ন অনুবিভাগ, বাস্তবায়ন-১ অধিশাখার ০৫-১১-২০২০ তারিখের ০৭.০০.০০০০.১৬১.২১.০০২.১৩. ১৫২ নং পত্রের আলােকে বাংলাদেশ বেতারের বিভিন্ন কেন্দ্র/ইউনিটে কর্মরত নিন্মােক্ত কর্মচারীদেরকে একই পদে চাকরি ১০(দশ) বছর। পূর্তিতে তাঁদের নামের পার্শ্বে বর্ণিত তারিখ হতে পরবর্তী উচ্চতর গ্রেডের মঞ্জুরী প্রদান করা হলাে :

২। ভবিষ্যতে মহামান্য সুপ্রীম কোর্টের আপীল বিভাগ হতে রীট পিটিশন নং ১৩৩০০/২০১৬-এর বিপরীতে কোন সিদ্ধান্ত হলে উত্তোলিত অর্থ/আহােরিত অর্থ ফেরত প্রদানে বাধ্য থাকবেন।

৩। বর্ণিত কর্মচারীগণ বিধি মােতাবেক প্রাপ্যতার তারিখ থেকে বেতন ভাতাদি প্রাপ্য হবেন।

৪। জনস্বার্থে এ আদেশ জারী করা হলাে।

আহম্মদ কামরুজ্জামান 

মহাপরিচালক (চলতি দায়িত্ব)

ফোনঃ ৪৪৮১৩০৬২

একই বা পদোন্নতি পদে ১০ বছর পূর্তিতে উচ্চতর গ্রেড মঞ্জুর সংক্রান্ত: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2986 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *