সর্বশেষ প্রকাশিত পোস্টসমূহ

টাইম স্কেল, সিকেলশন গ্রেড, উচ্চতর গ্রেড, বেতন আপগ্রেডে সিজিএ পৃষ্ঠাংকন লাগবে।

বেতন স্কেল আপগ্রেড, পদ আপগ্রেড, দক্ষতা জনিত ইনক্রিমেন্ট, আদালতের রায় বাস্তবায়ন, টাইম স্কেল, সিকেলশন গ্রেড, উচ্চতর গ্রেড, উন্নয়ন থেকে রাজস্ব খাতে স্থানান্তরের বেতন নির্ধারণ ইত্যাদি ক্ষেত্রে সিজিএ কার্যালয়ের পৃষ্ঠাংক প্রয়োজন পড়বে। পৃষ্ঠাংকন বা এনডোর্স ছাড়া ভূল ফিক্সেশন বা বেতন নির্ধারনের জন্য কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থার হুশিয়ারি দিয়েছে হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়

হিসাব ভবন সেগুনবাগিচা, ঢাকা-১০০০। 

www.cga.gov.bd

নং- ০৭.০৩.০০০০.০০৯.৫০.১৩৩-১৪-৫৭ তারিখ:- ১১-০৪-২০২২ খ্রিষ্টাব্দ

অফিস আদেশ

সিজিএ কার্যালয়ের ২০-১১-২০১৯ খ্রি: তারিখের ০৭.০৩.০০০০.০০৯.৫০.১৩৩.১৪-৪২০ নং অফিস আদেশের মাধ্যমে সিজিএ কার্যালয়ের নিয়ন্ত্রনাধীন সকল হিসাবরক্ষণ অফিসে একই বিষয়ে বেতন নির্ধারণে সমতা আনয়নের লক্ষ্যে নির্দেশ জারী করা হলেও উক্ত আদেশ সঠিকভাবে পরিপালন করা হচ্ছে না মর্মে জানা গেছে। বিষয়টি মােটেই কাম্য নয়।

এমতাবস্থায়, বেতন স্কেল আপগ্রেড, পদ আপগ্রেড, দক্ষতা জনিত ইনক্রিমেন্ট, আদালতের রায় বাস্তবায়ন, টাইম স্কেল, সিকেলশন গ্রেড, উচ্চতর গ্রেড, উন্নয়ন থেকে রাজস্ব খাতে স্থানান্তরের বেতন নির্ধারণ ইত্যাদি স্ব স্ব মন্ত্রনালয়ের সি এ এফ ও কার্যালয় কর্তৃক বেতন নির্ধারণের পদ্ধতিসহ পৃষ্ঠাংকন করার পর সকল বিভাগীয় ডিএএফও/উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তাগণকে বেতন নির্ধারণ সংক্রান্ত নির্দেশনা সঠিকভাবে অনুসরণ পূর্বক বেতন নির্ধারণ করার জন্য পুনরায় অনুরোধ করা যাচ্ছে। এ আদেশ লঙ্ঘন করে কোন কর্মকর্তার বিরুদ্ধে ভুল বেতন নির্ধারণের প্রমান পাওয়া গেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। হিসাব মহানিয়ন্ত্রক মহােদয়ের সদয় অনুমােদক্রমে।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

(ফাতেমা ইয়াসমিন) 

অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (পদ্ধতি)

ফোনঃ ৯৩৬০৮৫৯।

টাইম স্কেল, সিকেলশন গ্রেড, উচ্চতর গ্রেড, বেতন আপগ্রেডে সিজিএ পৃষ্ঠাংকন লাগবে: ডাউনলোড

Alamin Mia

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *