সার্বক্ষনিক সেবা নিশ্চিত করনার্থে আউটসোর্সিং প্রক্রিয়ায় সেবা গ্রহণ নীতিমালা ২০১৮ অনুযায়ী নিমওক্ত ৩৯টি পদে সেবা কর্মীর সেবা ক্রয়ের লক্ষ্যে সম্মতি প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য সেবা বিভাগ

প্রশাসন-১ অধিশাখা

বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

www.hsd.gov.bd

স্মারক নং-৪৫.০১.০০০০.১৪০.১১.০১১.১৯.৫৮৩; তারিখ: ২৩ এপ্রিল ২০২০ খ্রি:

বিষয়: স্বাস্থ্য অধিদপ্তরাধীন সিভিল সার্জন কার্যালয়, নারায়নগঞ্জ ও তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহে আউটসোর্সিং এর মাধ্যমে সেবা ক্রয়ের লক্ষ্যে সম্মতি।

সূত্র: সিভিল সার্জন কার্যালয়, নারায়নগঞ্জ এর স্মারক নং-সিএসএনজে/প্রশাসন/২০১০/২৩০; তারিখ: ২৯/০১/২০২০ খ্রি:

উপর্যুক্ত বিষয় ও সূত্রোক্ত স্মারকের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য অধিদপ্তরাধীন সিভিল সার্জন কার্যালয়, নারায়নগঞ্জ ও তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহে পরিস্কার পরিচ্ছন্নতা এবং সার্বক্ষনিক সেবা নিশ্চিত করনার্থে আউটসোর্সিং প্রক্রিয়ায় সেবা গ্রহণ নীতিমালা ২০১৮ অনুযায়ী নিমওক্ত ৩৯টি পদে সেবা কর্মীর সেবা ক্রয়ের লক্ষ্যে সম্মতি প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো:

১। অফিস সহায়ক ১৫ জন।

২। ওয়ার্ড বয় ০৫ জন।

৩। আয়া ০২ জন।

৪। কুক মশালচী ০৩ জন।

০৫। মালী ০৩ জন।

০৬। নিরাপত্তা প্রহরী ০২ জন।

০৭। পরিচ্ছন্নতা কর্মী ০৯ জন সহ সর্বমোট ৩৯ জন।

২। উল্লেখ্য প্রস্তাবিত পদসমূহ রাজস্বখাতভূক্ত পদ। অর্থ বিভাগের নির্ধারিত ছক অনুযায়ী তথ্যাদি, প্রতিষ্ঠান ভিত্তিক পদসমূহের বিভাজন এবং আনুষাঙ্গিক কাগজপত্র এতদসঙ্গে সংযুক্ত করা হলো।

সচিব,

অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়

বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

 

রাজস্বখাতভূক্ত অফিস সহায়ক পদের বিপরীতে আউটসোর্সিং এ নিয়োগের সম্মতি: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3002 posts and counting. See all posts by admin

6 thoughts on “রাজস্বখাতভূক্ত অফিস সহায়ক পদের বিপরীতে আউটসোর্সিং!

  • ০১ জন পরিচ্ছন্নতা কর্মী আউটসোসিং পদ্ধতিতে নিয়োগের জন্য কি অর্থ বিভাগ থেকে অনুমতি নেওয়ার প্রয়োজন আছে ? নাকি সংশ্লিষ্ট দপ্তর নিজে নিজে নিয়োগ দিতে পারবেন। এর প্রক্রিয়াটা কি দয়া করে বিস্তারিত জানাব্নে।

  • না। বাজেট থাকলে দপ্তর নিজেই দিতে পারে।

  • আমি চাকুরী করতে ইচ্ছুক

  • আউটসোর্সিং নীতিমালার আলোকে নিয়োজিত রাষ্ট্রীয় বানিজ্যিক ব্যাংক গুলোতে নিয়োজিত বেসরকারী সিকিউরিটি গার্ডদের কেন অর্থমন্ত্রনালয় কর্তৃক জারিকৃত সেবা মূল্যে বেতন-ভাতা দেওয়া হয় না। আউটসোর্সিং নীতিমালার যথাযথ বাস্তবায়ন কেন করা হবে না

  • রাষ্ট্রাত্ত ব্যাংকগুলো নিজস্ব নীতিমালায় চলে।

  • Pingback:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *