সার্ভেয়ার হতে উপ-সহকারী সেটেলমেন্ট অফিসার পদে ১৪ হতে ১০ম গ্রেডে পদোন্নতি!

উচ্চমাধ্যমিক পাশসহ সার্ভে ডিপ্লোমা করে ১৪ গ্রেডে ১০২০০ টাকা বেতন গ্রেডে প্রথম নিয়োগ প্রাপ্ত হন একজন সার্ভেয়ার। প্রথম পদোন্নতিতে তারা ১০ম গ্রেডে ১৬০০০ টাকা বেসিকে উন্নীত হয়। প্রথম পদোন্নতি কানুনগো বা উপ সহকারী সেটেলমেন্ট অফিসার পদে পদোন্নতির মাধ্যমে প্রজ্ঞাপন জারি হয়ে গেজেটেড কর্মকর্তা হিসাবে দ্বিতীয় শ্রেনীর মর্যাদায় আত্মপ্রকাশ পান।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

ভূমি মন্ত্রণালয়

মাঠ প্রশাসন-১ অধিশাখা

www.minland.gov.bd

নম্বর-৩১.০০.০০০০.০৪৬.১২.০২৯.১৬(অংশ-২).৩৬ তারিখ: ২৬ জানুয়ারি ২০২২ খ্রিষ্টাব্দ

প্রজ্ঞাপন

ভূমি মন্ত্রণালয়ের গত ১১/১২/২০১৯ তারিখের ৩১.০০.০০০০.০৪৬.১২.০২৯.১৬(অংশ).৯৬২ নম্বর প্রজ্ঞাপনের অনুবৃত্তিক্রমে এবং কানুনগাে পদে পদোন্নতি প্রদান ও পদায়নের নিমিত্ত সুপারিশ প্রদানের লক্ষ্যে ভূমি মন্ত্রণালয় কর্তৃক পুনর্গঠিত কমিটির সুপারিশ মােতাবেক নিম্নবর্ণিত কর্মকর্তা/কর্মচারীগণকে জাতীয় বেতনস্কেল/২০১৫ অনুযায়ী ১৬০০০৩৮৬৪০/- টাকা বেতন স্কেলে নিম্নবর্ণিত শর্তে কানুনগাে/উপ-সহকারী সেটেলমেন্ট অফিসার পদে পদোন্নতি প্রদান করা হলাে:

০২। ক্রমিক ০১,০৩,০৪,০৬ ও ০৭ নম্বরে উল্লিখিত কর্মকর্তাগণ চেয়ারম্যান, ভূমি সংস্কার বাের্ড এবং ক্রমিক ০২,০৫,০৮,০৯, ও ১০ নম্বরে উল্লিখিত কর্মকর্তাগণ মহাপরিচালক, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর বরাবর যােগদান করবেন।

০৩। চেয়ারম্যান, ভূমি সংস্কার বাের্ড এবং মহাপরিচালক, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর যােগদানকৃত কর্মকর্তাগণের পরবর্তী পদায়ন নিশ্চিত করবেন।

০৪। যােগদানের তারিখ থেকে সংশ্লিষ্ট কর্মকর্তার পদোন্নতির আদেশ কার্যকর বলে বিবেচিত হবে।

০৫। চেয়ারম্যান, ভূমি সংস্কার বাের্ড এবং মহাপরিচালক, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর আগামী ০৩/০২/২০২২ তারিখের মধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাগণের যােগদানের প্রতিবেদন আবশ্যিকভাবে ভূমি মন্ত্রণালয়ে প্রেরণ করবেন।

০৬। এ আদেশ জনস্বার্থে জারি করা হলাে এবং উহা অবিলম্বে কার্যকর হবে।

রাষ্ট্রপতির আদেশক্রমে

(মােছাম্মৎ মমতাজ বেগম)

উপসচিব

ফোন-৯৫৪০১৭২ 

ই-মেইল: fa1@minland.gov.bd

 

সার্ভেয়ার হতে উপ-সহকারী সেটেলমেন্ট অফিসার পদে ১৪ হতে ১০ম গ্রেডে পদোন্নতি: ডাউনলোড

 

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2984 posts and counting. See all posts by admin

2 thoughts on “সার্ভেয়ার হতে উপ-সহকারী সেটেলমেন্ট অফিসার পদে ১৪ হতে ১০ম গ্রেডে পদোন্নতি!

  • উচ্চমাধ্যমিক পাশে সার্ভেয়ার পদে জয়েন করে না।চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং টেকনোলজি) কমপ্লিট করার পর সার্ভেয়ার পদে জয়েন করে।

  • সংশোধন করে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *