সর্বশেষ প্রকাশিত পোস্টসমূহ

২০২০ সনের এসিআর সংরক্ষণকারী দপ্তরে বিলম্বে পৌছানোর বিষয়ে প্রমার্জন।

গোপনীয় অনুবেদন দাখিল, অনুস্বাক্ষর ও প্রতিস্বাক্ষরকরণের প্রক্রিয়া সম্পন্ন করে ডোসিয়ার সংরক্ষণকারীর দপ্তরে পৌছানোর সময় ৩০ জুন ২০২১ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছিল। করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে বিরাজমান বিশেষ পরিস্থিতিতে সংশ্লিষ্ট কর্মচারীগণ কর্তৃক দাখিল, অনুস্বাক্ষর ও প্রতিস্বাক্ষরকৃত গোপনীয় অনুবেদনসমূহ ডোসিয়ার সংরক্ষণকারী দপ্তরে বিলম্বে পৌছেছে/পৌছাচ্ছে। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

সিআর-৩ শাখা

www.mopa.gov.bd

নং-০৫.০০.০০০০.১০২.২২.০০১.১৬(অংশ-২)-৫১; তারিখ: ২৯ সেপ্টেম্বর ২০২১

বিষয়: করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে ২০২০ সনের গোপনীয় অনুবেদন ডোসিয়ার সংরক্ষণকারীর দপ্তরে বিলম্বে পৌছানের বিষয়ে প্রমার্জন।

উপর্যুক্ত বিষয়ে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, করোনা মহামারীর কারণে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৩ মে, ২০২১ তারিখের ০৫.০০.০০০০.১০২.২২.০০১.১৬ (অংশ-২) নং স্মারকমূলে গোপনীয় অনুবেদন দাখিল, অনুস্বাক্ষর ও প্রতিস্বাক্ষরকরণের প্রক্রিয়া সম্পন্ন করে ডোসিয়ার সংরক্ষণকারীর দপ্তরে পৌছানোর সময় ৩০ জুন ২০২১ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছিল। করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে বিরাজমান বিশেষ পরিস্থিতিতে সংশ্লিষ্ট কর্মচারীগণ কর্তৃক দাখিল, অনুস্বাক্ষর ও প্রতিস্বাক্ষরকৃত গোপনীয় অনুবেদনসমূহ ডোসিয়ার সংরক্ষণকারী দপ্তরে বিলম্বে পৌছেছে/পৌছাচ্ছে।

এমতাবস্থায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত দাখিল, অনুস্বাক্ষর ও প্রতিস্বাক্ষরিত গোপনীয় অনুবেদনসমূহ ডোসিয়ার সংরক্ষণকারীর দপ্তরে বিলম্বে পৌছানোর বিষয় প্রমার্জনপূর্বক আগামী ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত প্রাপ্ত গোপনীয় অনুবেদনসমূহ সঠিক হিসেবে গন্য হবে। ৩০ সেপ্টেম্বর ২০২১ এরপরে ডোসিয়ার সংরক্ষণকারীর দপ্তরে প্রাপ্ত গোপনীয় অনুবেদনসমূহ “গোপনীয় অনুবেদন অনুশাসনমালা ২০২১ ” এর ৩.৪.৫ নং অনুচ্ছেদ অনুযায়ী নিষ্পত্তি করতে হবে। উল্লেখ্য বিষয়টি কেবল ২০২০ সনের সংশ্লিষ্ট সকলের এসিআর এর ক্ষেত্রে প্রযোজ্য হবে।

(শেলিনা খানম)

উপসচিব

ফোন: ৯৫৪৬২৪১

করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে ২০২০ সনের গোপনীয় অনুবেদন ডোসিয়ার সংরক্ষণকারীর দপ্তরে বিলম্বে পৌছানের বিষয়ে প্রমার্জন: ডাউনলোড

Alamin Mia

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *