উৎসে কর কর্তনের হার ০.২৫ শতাংশ।

জাতীয় রাজস্ব বোর্ড এই মর্মে স্পষ্ট করেছে যে, এস,আরও নং ০২-আই/আয়কর/২০১৯ তারিখ ১ জানুয়ারি ২০১৯ খ্রি: এর মাধ্যমে নির্ধারিত উৎসে কর কর্তনের হার .২৫ শতাংশ নির্ধারন করা হয়েছে।

হাইলাইটস:

  • উৎসে কর কর্তনের হার .২৫ শতাংশ
  • ০১/০১/২০১৯ খ্রি: তারিখ হতে এটি কার্যকর।
বিস্তারিত জানতে পত্র দেখুন:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ড, করনীতি উইং, সেগুনবাগিচা, ঢাকার ১৭/০১/২০১৮ খ্রি: তারিখের ০৮.০১.০০০০.০৩০.০৩.২০(অংশ-১).১৮/১১১(৮৯) নম্বর আদেশ মোতাবেক এস.আর.ও নং ০২-আইন/আয়কর/২০১৯, তারিখ ১ জানুয়ারি ২০১৯ কার্যকর হওয়ার তারিখ সংক্রান্ত স্পষ্টীকরণ।
অভ্যন্তরীণ সম্পদ বিভাগের প্রজ্ঞাপন এস, আর, ও নং ০২-আইন/আয়কর/২০১৯ তারিখ ১৮ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ মোতাবেক ০১ জানুয়ারি, ২০১৯ খ্রিষ্টাব্দ এর বিষয়ে জাতীয় রাজস্ব বোর্ড এই মর্মে স্পষ্ট করছে যে, এস.আর.ও নং ০২-আইন/আয়কর/২০১৯, তারিখ: ০১ জানুয়ারি ২০১৯ খ্রিষ্টাব্দ এর মাধ্যমে নির্ধারিত উৎসে আয়কর কর্তনের হার .২৫ শতাংশ এস, আর, এ টি জারীর তারিখ যথা ০১/০১/২০১৯ হতে কার্যকর হবে। 
সমন দাস
দ্বিতীয় সচিব
ফোন: ৮৩৯১৬১৪
উৎসে কর কর্তনের হার সংক্রান্ত আদেশটি সংগ্রহে রাখতে পারেন: ডাউনলোড
Avatar

admin

আমি একজন সরকারি চাকরিজীবী। ভালবাসি চাকরি সংক্রান্ত বিধি বিধান জানতে ও অন্যকে জানাতে। আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন alaminmia.tangail@gmail.com ঠিকানায়। ধন্যবাদ আপনাকে ওয়েবসাইটটি ভিজিট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.