নতুন চাকরিতে যোগদান পত্র লেখার নিয়ম ২০২২

সরকারি চাকরির নিয়োগপত্র পাওয়ার পর একজন প্রার্থীর কাজ হচ্ছে তিনি একটি যোগদানপত্র লিখবেন। পূর্বে কোন কাজে যোগদান না করে থাকলে যোগদান পত্র লিখতে তাকে হিমশিম খেতে হয়। ঠিক কিভাবে যোগদানপত্র লিখতে হবে এবং আদো যোগদানপত্র অর্থাৎ প্রথম লেখা ডকুমেন্ট যদি সঠিক না হয় তবে কর্মস্থলে ইমেজ নষ্ট হয়ে যাবে। নিচের নমুনা অনুসরণ করে আপনি যোগদানপত্র লিখতে পারবেন।

 

বরাবর

প্রধান প্রকৌশলী 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর 

এলজিইডি ভবন, আগারগাঁও 

শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭।

বিষয়: উপ-সহকারী প্রকৌশলী/নক্সাকার (উপ-সহকারী প্রকৌশলী) পদে যােগদান।

মহােদয়,

যথাবিহীত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে, মহােদয়ের দপ্তরের স্মারক নং-৪৬.০২.০০০০.০০১. ১১.০০৪.১৮-৪৯৯, তারিখ: ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ মারফত আমাকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাজস্বখাতে উপ-সহকারী প্রকৌশলী/নক্সাকার (উপ-সহকারী প্রকৌশলী) পদে অস্থায়ীভাবে নিয়ােগপত্র প্রদান করা হয়েছে। তৎপ্রেক্ষিতে আমি অদ্য ০১-০২-২০২২খ্রি. তারিখ পূর্বাহে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সদর দপ্তরে উপ-সহকারী প্রকৌশলী/নক্সাকার (উপ-সহকারী প্রকৌশলী) পদে যােগদানপত্র দাখিল করলাম।

এমতাবস্থায়, আমার যােগদানপত্র গ্রহণ করতে মহােদয়ের সদয় মর্জি হয়।

তারিখ: ০১-০২-২০২২খ্রি.

বিনীত নিবেদক

স্বাক্ষর:

(নাম: ————————————————–

উপ-সহকারী প্রকৌশলী/নক্সাকার (উপ-সহকারী প্রকৌশলী)

এলজিইডি, সদর দপ্তর, ঢাকা। 

মেধা তালিকা নংরেজিষ্ট্রেশন নং

ফোন/মােবাইল নং

ই-মেইল:

 

যোগদান পত্র পিডিএফ কপি নমুনা হিসেবে সংগ্রহ করতে পারেন: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে [email protected] ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *