পিআরএল ০৬ মাস অতিবাহিতে চাঁদা কর্তনে মুনাফা দাবি নয়।

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। সিপিএফ এ চালানের মাধ্যমে চাঁদা জমা দিতে হয়।

টিসিবিতে কর্মরত কর্মকর্তা/ কর্মচারীগণ সংশ্লিষ্ট কর্মচারীর পিআরএল গমনের ০৬ (ছয়) মাস সময় পর্যন্ত প্রচলিত হারে পিএফ Contribution এর অর্থ জমা দিতে পারবেন এবং উক্ত সময় পর্যন্ত মুনাফা প্রাপ্য হবেন। পিআরএল গমনের ০৬ (ছয়) মাস অতিবাহিত হওয়ার পর কোন কর্মকর্তা/ কর্মচারী চাঁদা কর্তন ও মুনাফা দাবি করতে পারবে না।

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ

প্রধান কার্যালয়

ঢাকা।

নং-২৬.০৫.২৬.৯০.০১২.০১৯.১৭.(৫ম খন্ড)/৫২৩; তারিখ: ২১/০৩/২০২১ খ্রি:

অফিস আদেশ

অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ এর প্রবিধি অনুবিভাগের স্মারক নং ০৭.০০.০০০০.১৭১.১৩.০১২.১৪-২৭ তারিখ ১৬/০২/২০২১ খ্রি: তারিখ সরকারি কর্মচারীগণ পিআরএল এ গমণের পর কত দিন পর্যন্ত সাধারণ ভবিষ্য তহবিল (জিপিএফ) এর সুবিধা প্রাপ্য হবেন অর্থ জমা দিতে পারবেন ও মুনাফা প্রাপ্য হবেন সে বিষয়ে স্পষ্টীকরন করে প্রজ্ঞাপন জারি করে। উক্ত প্রজ্ঞাপন অনুযায়ী টিসিবিতে কর্মরত কর্মকর্তা/ কর্মচারীগণ সংশ্লিষ্ট কর্মচারীর পিআরএল গমনের ০৬ (ছয়) মাস সময় পর্যন্ত প্রচলিত হারে পিএফ Contribution এর অর্থ জমা দিতে পারবেন এবং উক্ত সময় পর্যন্ত মুনাফা প্রাপ্য হবেন। পিআরএল গমনের ০৬ (ছয়) মাস অতিবাহিত হওয়ার পর কোন কর্মকর্তা/ কর্মচারী চাঁদা কর্তন ও মুনাফা দাবি করতে পারবে না।

যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ক্রমে এ আদেশ জারি করা হলো।

(কাজী গোলাম তৌসিফ)

প্রধান কর্মকর্তা (অর্থ ও হিসাব)

পিআরএল গমনের ০৬ মাস অতিবাহিত হওয়ার চাঁদা কর্তন ও মুনাফা দাবি করতে পারবে না: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.