বেতন বৈষম্য নিরসনে ৫ দফা বাস্তবায়ন ও সরাসরি সাক্ষাৎ এর আবেদন।

সোমবার (১৬ আগস্ট) ১১-২০ গ্রেড সরকারি চাকরিজীবী জাতীয় ফোরামের পক্ষ থেকে নবম পে-স্কেল ঘোষণা এবং বেতন বৈষম্য নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের আবেদন জানিয়ে সরকারি কর্মচারীরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠিয়েছেন।

আবেদনে বলা হয়েছে, আমরা প্রজাতন্ত্রের ১১-২০ গ্রেডের কর্মচারীগণ বর্তমান বাজার ব্যবস্থায় অতি কষ্টে দিনাতিপাত করছি। ২০১৫ সালের পে-স্কেলের পর কয়েকদফা নিত্য পণ্যের বাজার বৃদ্ধি পেলেও নিম্ন গ্রেডের কর্মচারীদের বেতন স্কেল বাড়েনি। এছাড়া চলমান ২০টি গ্রেডের মধ্যে রয়েছে আকাশ-পাতাল ব্যবধান।

বেতন বৈষম্যসহ কর্মচারীদের ৫ দফা দাবি আপনার হস্তক্ষেপ ছাড়া পূরণ করা সম্ভব নয়। জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো বৈষম্যমুক্ত দেশ গড়া। সেই স্বপ্ন পূরণে কর্মচারীদের বেতন বৈষম্য নিরসন করে মানবেতর জীবন যাপন থেকে রক্ষা করা জরুরি।কর্মচারীদের মনের দুঃখ-দুর্দাশার কথা বলার জন্য আপনার সাক্ষাত একান্ত জরুরি।

সূত্র: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3010 posts and counting. See all posts by admin