সরকারি কর্মচারীগণকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থেকে দায়িত্ব পালন সংক্রান্ত।

আগামী ২৩ জুলাই ২০২১ তারিখ হতে ০৫ আগস্ট ২০২১ তারিখ পর্যন্ত সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস বন্ধ ঘোষণাসহ বিভিন্ন বিধি নিষেধ আরোপ করা হয়েছে। উক্ত বিধি নিষেধ আরোপকালীন সরকারি কর্মচারীগণকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মন্ত্রিপরিষদ বিভাগ

মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা

www.cabinet.gov.bd

নম্বর: ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০১.২১.২৪০; তারিখ: ১৪ জুলাই ২০২১

বিষয়: সরকারি কর্মচারীগণকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থেকে মাঠ পর্যায়ে অর্পিত দায়িত্ব পালন সংক্রান্ত।

সূত্র: মন্ত্রিপরিষদ বিভাগের স্মারক নম্বর: ০৪.০০.০০০০৫১৪.১৬.০০১.২১.২২৮; তারিখ: ১৪/০৭/২০২১

করোনাভাইরাসজনিত (কোভিড-১৯) এর সংক্রমণ বিস্তার রোধকল্পে সূত্রস্থস্মারকে আগামী ২৩ জুলাই ২০২১ তারিখ হতে ০৫ আগস্ট ২০২১ তারিখ পর্যন্ত সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস বন্ধ ঘোষণাসহ বিভিন্ন বিধি নিষেধ আরোপ করা হয়েছে। উক্ত বিধি নিষেধ আরোপকালীন সরকারি কর্মচারীগণকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।

০২। বর্ণিতাবস্থায়, বিধি নিষেধ আরোপকালীন তাঁর অধীনস্থ বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে সকল দপ্তরের সরকারি কর্মচারীকে কর্মস্থলে উপস্থিত থাকা এবং তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

(মো: রেজাউল ইসলাম)

উপসচিব

ফোন: ২২৩৩৮১১০৭

সরকারি কর্মচারীগণকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থেকে দায়িত্ব পালন সংক্রান্ত: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

3 thoughts on “সরকারি কর্মচারীগণকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থেকে দায়িত্ব পালন সংক্রান্ত।

Leave a Reply

Your email address will not be published.