কম্পিউটার ঋণ, সুদমুক্ত ঋণ, মোটর গাড়ি ঋণ মাঠ পর্যায়ে মঞ্জুরির বিভাজন।

২০২১-২২ অর্থ বছরের বাজেটের কোড নং ১০৭০১০১১২০০০০৮০১ ঋণ খাতে জনপ্রশাসন মন্ত্রণালয় ও অধী দপ্তর/সংস্থা এবং মাঠ প্রশাসনের )বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসনের কার্যালয়) কর্মকর্তা/ কর্মচারীদের জন্য বরাদ্দকৃত ২০২১-২২ অর্থ বছরের কম্পিউটার ঋণ, সুদমুক্ত ঋণ, মোটর গাড়ি ঋণ, মোটর সাইকেল ঋণ এবং বাইসাইকেল ঋণের বরাদ্দকৃত অর্থে বিভাজন ও খরচের মঞ্জুরি নিম্নোক্তভাবে নির্দেশক্রমে জ্ঞাপন করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

প্রশাসন-১ শাখা

www.mopa.gov.bd

প্রাপক: চিফ একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসার, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা এর দপ্তর, জনপ্রশাসন মন্ত্রণালয়

বিষয়: জনপ্রশাসন মন্ত্রণালয় ও অধীন দপ্তর/ সংস্থা এবং মাঠ প্রশাসনের )বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসনের কার্যালয়) কর্মকর্তা/ কর্মচারীদের জন্য বরাদ্দকৃত ২০২১-২২ অর্থ বছরের কম্পিউটার ঋণ, সুদমুক্ত ঋণ, মোটর গাড়ি ঋণ, মোটর সাইকেল ঋণ এবং বাইসাইকেল ঋণ মঞ্জুরির বিভাজন।

সূত্র: বাৎসরিক বাজেট ২০২১-২২ জনপ্রশাসন মন্ত্রণালয়।

উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০২১-২২ অর্থ বছরের বাজেটের কোড নং ১০৭০১০১১২০০০০৮০১ ঋণ খাতে জনপ্রশাসন মন্ত্রণালয় ও অধী দপ্তর/সংস্থা এবং মাঠ প্রশাসনের )বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসনের কার্যালয়) কর্মকর্তা/ কর্মচারীদের জন্য বরাদ্দকৃত ২০২১-২২ অর্থ বছরের কম্পিউটার ঋণ, সুদমুক্ত ঋণ, মোটর গাড়ি ঋণ, মোটর সাইকেল ঋণ এবং বাইসাইকেল ঋণের বরাদ্দকৃত অর্থে বিভাজন ও খরচের মঞ্জুরি নিম্নোক্তভাবে নির্দেশক্রমে জ্ঞাপন করা হলো:

০২। প্রাধিকার প্রাপ্ত কর্মকর্তাদের সুদমুক্ত বিশেষ অগ্রিম (৭২১৫১০৩) খাতে বরাদ্দকৃত ৫০,০০,০০,০০০/- (পঞ্চাশ কোটি) টাকা জনপ্রশাসন মন্ত্রণালয়ের গাড়ি সেবা শাখার মাধ্যমে ব্যয় করা হবে।

০৩। প্রচলিত বিধি বিধান অনুসরণের মাধ্যমে বরাদ্দকৃত অর্থ খরচ করতে হবে। কোন অবস্থাতেই বরাদ্দ অপেক্ষা অতিরিক্ত খরচ করা যাবে না।

আপনার বিশ্বস্ত

মো: এনামুল হক

উপসচিব

ফোন: ৯৫৪০২১৮

জনপ্রশাসন মন্ত্রণালয় ও অধীন দপ্তর/ সংস্থা এবং মাঠ প্রশাসনের )বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসনের কার্যালয়) কর্মকর্তা/ কর্মচারীদের জন্য বরাদ্দকৃত ২০২১-২২ অর্থ বছরের কম্পিউটার ঋণ, সুদমুক্ত ঋণ, মোটর গাড়ি ঋণ, মোটর সাইকেল ঋণ এবং বাইসাইকেল ঋণ মঞ্জুরির বিভাজন: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.