চেক বা এ্যাডভাইজের মাধ্যমে পেনশন প্রদান করা যাইবে না।

মুজিব শতবর্ষে সকল পেনশনারের পেনশন সরাসরি ইএফটি’র আওতায় আনয়নের লক্ষ্য অর্জনের জন্য হিসাবরক্ষণ অফিস হতে জানুয়ারী, ২০২১ মাস পর্যন্ত পেনশন ফেব্রুয়ারি ১৫, ২০২১ তারিখ পর্যন্ত প্রদান করা যাবে। ফেব্রুয়ারী ১৫, ২০২১ তারিখের পর হিসাবরক্ষণ অফিস হতে কোন পেনশন (বকেয়া ব্যতীত) Manually চেক/এ্যাডভাইজ এর মাধ্যমে প্রদান করা যাবে না।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়

হিসাব ভবন

সেগুনবাগিচা, ঢাকা-১০০০

www.cga.gov.bd

নং-০৭.০৩.০০০০.০০৩.৩৫.৪০৩.১৬.৯৮৮; তারিখ: ০৩/০১/২০২১

বিষয়: হিসাবরক্ষণ অফিস হতে সকল পেনশনারকে ইএফটি’র আওতায় আনয়ন প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, ইতোমধ্যে ব্যাংক হতে পেনশনারদের Manually পেনশন প্রদান বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে। হিসাবরক্ষণ অফিসসমূহ হতে একই সাথে ইএফটি’র মাধ্যমে এবং Manually চেক/এ্যাডভাইজ এর মাধ্যমে পেনশন প্রদান চলমান রয়েছে। মুজিব শতবর্ষে সকল পেনশনারের পেনশন সরাসরি ইএফটি’র আওতায় আনয়নের লক্ষ্য অর্জনের জন্য হিসাবরক্ষণ অফিস হতে জানুয়ারী, ২০২১ মাস পর্যন্ত পেনশন ফেব্রুয়ারি ১৫, ২০২১ তারিখ পর্যন্ত প্রদান করা যাবে। ফেব্রুয়ারী ১৫, ২০২১ তারিখের পর হিসাবরক্ষণ অফিস হতে কোন পেনশন (বকেয়া ব্যতীত) Manually চেক/এ্যাডভাইজ এর মাধ্যমে প্রদান করা যাবে না। সকল পেনশন ইএফটি’র মাধ্যমে প্রদান করতে হবে মর্মে আদিষ্ট হয়ে জানানো হলো।

(মো: মামুন উল-মান্নান)

অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (হিসাব ও পদ্ধতি)

ফোন: ৯৩৬০৮৫৯

১৫ ফেব্রুয়ারি’২১ মাসের পর চেক বা এ্যাডভাইজের মাধ্যমে পেনশন প্রদান করা যাইবে না: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.