ibas++ : সরকারি গেজেটেড কর্মকর্তাদের বিল Submit লিংক

ibas++ আইবাস++ (Integrated Budget and Accounting System) হচ্ছে বাংলাদেশ সরকারের সমন্বিত বাজেট এবং হিসাবরক্ষণ ব্যবস্থা। যার মাধ্যমে আপনি একজন কর্মকর্তা হিসাবে আপনার বেতন বিল দাখিল করতে পারবেন। শুধু তাই নয় একটি পেপারলেস একাউন্টিং অফিস হিসাবে ডিজিটাল দপ্তর গড়তে পারবেন। আইবাস ++ ibas++ Salary Submit এবং Budget Control and Maintenance করতে এটি আপনাকে সাহায্য করবে।

বেতন বিল দাখিলে ভার্সন সিলেক্ট করুন

সরকারি গেজেটেড কর্মকর্তাদের প্রতি মাসের বেতন বিলের জন্য উপরে থাকা বাটনে ক্লিক করে লগইন করতে পারেন আপনার ibas++ একাউন্টে। ২০১৭-২০১৮ পর্যন্ত পুরাতন কোড অনুযায়ী এবং ২০১৮-২০১৯ পর্যন্ত নতুন কোড ব্যবহারকারীদের লগইন করতে হবে।

 

ibas++ একটি ইন্টারনেট-ভিত্তিক সফটওয্যার, যার মাধ্যমে সরকারের বাজেট প্রণয়ন, বাজেট বাস্তবায়ন যথাঃ বরাদ্দ বিভাজন, অর্থ অবমুক্তি, বাজেট পুনঃ উপযােজন, অনলাইনে বিল দাখিল এবং তার বিপরীতে চেক বা ইএফটির মাধ্যমে অর্থ প্রদান, রাজস্ব জমার হিসাবরক্ষণ, স্বয়ংক্রিয় ব্যাংক হিসাব সমন্বয় ইত্যাদি আর্থিক কর্মকাণ্ড সম্পন্ন করে থাকে। ibas++ আপনাকে সকল অর্থনৈতিক কাজ নির্ভূলভাবে সম্পন্ন করতে সার্বিক সাহায্য সহযোগিতা করবে। আপনি যদি আইবাস++ এ কর্মকান্ড পরিচালনা করতে সমস্যায় পড়েন তবে আপনি সহজেই আইবাস++ টিমের মাধ্যমে সহযোগিতা গ্রহণ করতে পারবেন। এজন্য কর্তৃপক্ষ চালু করেছে হেল্প ডেক্স (Help Desk)। হেল্প ডেক্স এ আপনি টেক্স বা ভিডিও প্রেরণের মাধ্যমে সাহায্য সহযোগিতা পেতে পারেন।

বিলের জন্য আইবাস ভার্সন সিলেক্ট করুন।ibas (২০১৭-২০১৮) পর্যন্ত পুরাতন কোড অনুযায়ী) ibas++ (২০১৮-২০১৯) থেকে নতুন কোড অনুযায়ী)

How to submit Salary bill in ibas++, ibas++2, ibas++ Salary, ibas++2 Salary Submission

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

One thought on “ibas++ : সরকারি গেজেটেড কর্মকর্তাদের বিল Submit লিংক

Leave a Reply

Your email address will not be published.