Red Zone এ ২১ দিনের সাধারণ ছুটির প্রজ্ঞাপন জারি।

সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ক্ষমতাপ্রাপ্ত কর্তৃপক্ষ কর্তৃক কোভিড-১৯ রোগের সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রোগের চলমান ঝুকি বিবেচনায় জন চলাচল/জীবনযাত্রা কঠোরভাবে নিয়ন্ত্রণের লক্ষ্যে দেশের নিম্নোক্ত বর্ণিত এলাকােক লাল অঞ্চল (Red Zone) ঘোষণা করায় Allocation of Business Among the different Ministries and Disvision (Schedule I of The rules of Busincess, 1996) (Revised up to April 2017) এর জনপ্রশাসন মন্ত্রণালয়ের অংশ ৩৭ নম্বর ক্রমিকে প্রদত্ত ক্ষমতাবলে উক্ত এলাকায় বর্ণিত সময়ের জন্য শর্তসাপেক্ষে সাধারণ ছুটি ঘোষনা করা হলো। ছুটির মধ্যে সাপ্তাহিক ছুটিও অন্তর্ভুক্ত থাকবে।

১। চট্টগ্রাম সিটি কর্পোরেশন ওয়ার্ড নং ১০ উত্তর কাট্টালি (বিসিক শিল্প নগরী ব্যতীত এলাকা) ১৭ তারিখ হতে ০৮ জুলাই ২০২০ পর্যন্ত।

২। বগুড়া পৌর সভার চেলো পাড়া, নাটাইপাড়া, নারুরী, জলেশ্বরীতলা, সূত্রাপুর, ইত্যাদি ২১ জুন হতে ০৫ জুলাই ২০২০ পর্যন্ত।

৩। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলাধীন দর্শনা পৌরসভার ৫ নং ওয়ার্ডের পরানপুর গ্রামের রিফিউজি কলোনী ও ৭ নং ওয়ার্ডের থানা পাড়া এলাকা ২১ জুন হতে ০৫ জুলাই ২০২০ পর্যন্ত।

৪। নারায়গঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন (উত্তরে বালু ব্রীজ, দক্ষিনে কায়েতপাড়া, পূর্বে কায়েতপাড়া এবং পশ্চিমে কাঞ্চন পোরসভা ২১ জুন হতে ২ জুলাই ২০২০ পর্যন্ত।

লাল অঞ্চল ঘোষিত এলাকায় অবস্থিত সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, আধা-স্বায়ত্তশাসিত, সংবিধিবদ্ধ ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/সংস্থায় কর্মরত ও অন্য এলাকায় বসবাসরত কর্মকর্তা/ কর্মচারীগণের ক্ষেতেও ছুটি প্রযোজ্য হবে।

বিস্তারিত জানতে প্রজ্ঞাপন দেখুন

Red Zone এ ২১ দিনের সাধারণ ছুটির প্রজ্ঞাপন জারি: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published.