উপ-সহকারী প্রকৌশলী বা সমমান পদগুলি দ্বিতীয় শ্রেণীতে উন্নীতকরণের আদেশ।

১৯-১১-১৯৯৪ সালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি আদেশের মাধ্যমে সকল দপ্তরের উপ সহকারী প্রকৌশলী ডিপ্লোমাধারী পদগুলোকে দ্বিতীয় শ্রেণী পদের মর্যাদায় উন্নীত করণ করা হয়েছে। এ সংক্রান্ত আদেশ কোন কোন দপ্তরে অদ্যবধি কার্যকর নয়। নিচে আদেশটি হুবহু তুলে ধরা হলো।

একই নম্বর ও তারিখের পদোন্নতির প্রজ্ঞাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

সংস্থাপন মন্ত্রণালয়

বিধি-২ শাখা।

নং-সন (বিধি-২) পদোন্নতি-২৭/৯৪-১৬৪ তারিখ: ১৯-১১-১৯৯৪

প্রজ্ঞাপন

১। সরকার এতদ্বারা বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগে ও অধীনস্থ অফিস সমূহে উপ সহকারী প্রকৌশলী ও সমমানের পদসমূহে কর্মরত ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমাধারীদের ২য় শ্রেণীর পদমর্যাদা প্রদানের ও বেতন স্কেল টা: ১৭২৫-৩৭২৫/- হইতে ২৩০০-৪৪৮০/- উন্নীত করণের সিদ্ধান্ত গ্রহণ করিয়াছেন। এক সঙ্গে ডিপ্লোমা প্রকৌশলীদের জন্য নির্ধারিত সকল পদগুলিকেও দ্বিতীয় শ্রেণীতে উন্নীত করা হইল।

২। সকল মন্ত্রণালয়/বিভাগকে তাহাদের অধীনস্থ অফিস সমূহে উপ সহকারী প্রকৌশলী ও সমমানের পদে কর্মরত ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমাধারীদেরকে দ্বিতীয় শ্রেণীর পদ মর্যাদায় উন্নীত করণের আদেশ জারি করিতে এবং সংশ্লিষ্ট নিয়োগ বিধিতে প্র্রয়োজনীয় সংশোধনী আনয়নের প্রক্রিয়া গ্রহণ করিতে অনুরোধ করা হইল।

৩। ইহাতে অর্থ বিভাগের সম্মতি রহিয়াছে।

রাষ্ট্রপতির আদেশ ক্রমে

(কাজী আবুল কাশেম)

উপ-সচিব (বিধি-২)

উপ-নিয়ন্ত্রক

বাংলাদেশ সরকারী মুদ্রাণালয়,

তেজগাঁও, ঢাকা।

(পরবর্তী সংখ্যা গেজেট প্রকাশের জন্য)

উপ সহকারী প্রকৌশলী বা সমমান পদগুলি দ্বিতীয় শ্রেণীর করার আদেশটি সংগ্রহে রাখতে পারেন: ডাউনলোড

Avatar

admin

আমি একজন সরকারি চাকরিজীবী। ভালবাসি চাকরি সংক্রান্ত বিধি বিধান জানতে ও অন্যকে জানাতে। আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন alaminmia.tangail@gmail.com ঠিকানায়। ধন্যবাদ আপনাকে ওয়েবসাইটটি ভিজিট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.