MPO প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেল সংক্রান্ত।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ), এম,পি,ও, ভূক্ত শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেল প্রদানের বিষয়ে অর্থ বিভাগের ৩১ মে ২০২০ তারিখের নং-০৭.০০.০০০০.১৬২.৩৭.০০.০৮৫.১৯.৬৬ স্মারকে স্পষ্টীকরণ মতামত প্রদান করা হয়েছে। অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের সংযুক্ত পত্র মোতাবেক এ বিষয়ে এ বিষয়ে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

শিক্ষা মন্ত্রণালয়

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ

(বেসরকারী মাধ্যমিক-৩ শাখা)

বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

www.shed.gov.bd

নং-৩৭.০০.০০০০.০৭৪.০০২.০০২.০০৩.২০১৯.৮৯; তারিখ: ০৭ জুন, ২০২০ খ্রি:

বিষয়: এম,পি,ও ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেল প্রদানের বিষয় স্পষ্টীকরণ।

সূত্র: অর্থ বিভাগের ৩১ মে ২০২০ তারিখের স্মারক নং-০৭.০০.০০০০.১৬২.৩৭.০০.০৮৫.১৯.৬৬।

উপর্যুক্ত বিষয় ও সূত্রোক্ত স্মারকের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ), এম,পি,ও, ভূক্ত শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেল প্রদানের বিষয়ে অর্থ বিভাগের ৩১ মে ২০২০ তারিখের নং-০৭.০০.০০০০.১৬২.৩৭.০০.০৮৫.১৯.৬৬ স্মারকে স্পষ্টীকরণ মতামত প্রদান করা হয়েছে। অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের সংযুক্ত পত্র মোতাবেক এ বিষয়ে এ বিষয়ে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

সংযুক্তি: অর্থ বিভাগের পত্র-০১ পাতা।

(মোমিনুর রশিদ আমিন)ৱ

অতিরিক্ত সচিব

ফোন: ৯৫৪০৯০৮

এম,পি,এ ভূক্ত প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেল প্রদানের বিষয়ে ষ্পষ্টীকরণ সহ অর্থ মন্ত্রণালয়ের আদেশ: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.