জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারকের শর্ত এককালীন শিথিলকরণ।

৩৪তম বিসিএস এর কারিগরি/পেশাগত ক্যাডারের সংরক্ষিত ৬৭২টি পদ এবং ৩৫তম বিসিএস এর ১৮০৩টি শূন্য পদ ৩৫তম বিসিএস-এর মাধ্যমে পূরণের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৬/০২/২০১০ তারিখের স্মারকের শর্ত এককালীন শিথিলকরণ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

বিধি-১ শাখা

www.mopa.gov.bd

নং-০৫.০০.০০০০.১৭০.১১.০৪১.১৫.৩০; তারিখ: ২৬ জানুয়ারি ২০১৬

বিষয়: ৩৪তম বিসিএস এর কারিগরি/পেশাগত ক্যাডারের সংরক্ষিত ৬৭২টি পদ এবং ৩৫তম বিসিএস এর ১৮০৩টি শূন্য পদ ৩৫তম বিসিএস-এর মাধ্যমে পূরণের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৬/০২/২০১০ তারিখের স্মারকের শর্ত এককালীন শিথিলকরণ।

উপর্যুক্ত বিষয়ে সরকার কোটা সংরক্ষণ সংক্রান্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৬/০২/২০১০ খ্রি: তারিখের ০৫.১৭০.০২২.০৭.০১.০২০.২০১০-৫৯ নং স্মারকের নির্দেশনা এককালীন শিথিলপূর্বক নিম্নরূপ সিদ্ধান্ত গ্রহণ করিয়াছে:

ক) ৩৪তম বিসিএস পরীক্ষায় কারিগরি ও পেশাগত ক্যাডারের অপূরণকৃত ৬৭২টি সংরক্ষিত পদ ৩৫তম বিসিএস পরীক্ষার মাধ্যমে পূরণের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৬/০২/২০১০ তারিখের মুক্তিযোদ্ধা কোটা অনুসরণ সংক্রান্ত স্মারকের নির্দেশনা শিথিলপূর্বক ঐ পদসমূহ জাতীয় মেধা তালিকার শীর্ষে অবস্থানকারী প্রার্থীদের দ্বারা পূরণ করা হইবে।

(খ) ৩৫তম বিসিএস পরীক্ষায় কারিগরি ও পেশাগত ক্যাডারের বিশেষ কোটার কোন পদযোগ্য প্রার্থীর অভাবে পূরণ করা সম্ভব হচ্ছে না হইলে সেই পদও একইভাবে উল্লিখিত স্মারকের নির্দেশনা শিথিলক্রমে পূরণ করা হইবে।

(ড. কামাল আব্দুল নাসের চৌধুরী)

সিনিয়র সচিব

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৬/০২/২০১০ তারিখের স্মারকের শর্ত এককালীন শিথিলকরণ: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.