R & R ছুটিকে বহি:বাংলাদেশ রূপান্তরের আবেদন পত্র।

বাংলাদেশ সরকারের সার্ভিস রুলস মোতাবেক একজন কর্মচারী প্রতি ০৩ বছর পর পর বহি: বাংলাদেশ ছুটি ভোগ করে থাকে। এক্ষেত্রে বিদেশ বেড়াতে বা জরুরি প্রয়োজনে এই ১৫ দিনের অর্জিত ছুটিকে বহি: বাংলাদেশ ছুটিতে রূপান্তর করে নিতে পারেন।

এক্ষেত্রে নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ এবং নিয়োগকারী কর্তৃপক্ষ একই হলে একটি আবেদনের মাধ্যমে শ্রান্তি ও বিনোদন ছুটিকে বহি:বাংলাদেশ হিসেবে রূপান্তর করে নিতে পারেন। নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ এবং বহি: বাংলাদেশ ছুটি মঞ্জুরীকারী কর্তৃপক্ষ ভিন্ন হলে, আগে নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের নিকট হতে শ্রান্তি ও বিনোদন ছুটি মঞ্জুর করিয়ে নিয়ে পরবর্তীতে নিয়োগকারী বা বহি: বাংলাদেশ ছুটি মঞ্জুরকারী কর্তৃপক্ষের বরাবর মঞ্জুরীকৃত শ্রান্তিবিনোদন ছুটির কপি সংযুক্ত করে আবেদন করতে হয়।

বরাবর
মহাপরিচালক
বাংলাদেশ বেতার
ঢাকা-১০০০।

বিষয়:- মঞ্জুরীকৃত শ্রান্তি ও বিনোদন ছুটিকে পবিত্র ওমরা হজ্জ্ব পালনের জন্য অর্জিত ছুটি (বহি:বাংলাদেশ) হিসেবে রূপান্তরের আবেদন পত্র।

মহোদয়,

যথাবিহীত সম্মানপূর্বক সবিনয় নিবেদন এই যে, বাংলাদেশ বেতার, ঢাকার ১৫.৫০.০০০০.০১২.৩১.৪১৮.১৮.১০০ সংখ্যক পত্র মোতাবেক নিম্নস্বাক্ষরকারীকে ০৬-১২-২০১৯ হতে ২০-১২-২০১৯ খ্রি: পর্যন্ত মোট ১৫(পনের) দিন শ্রান্তিবিনোদন ছুটি ও এক মাসের মূল বেতন ৭৪,৪০০/-(চুয়াত্তর হাজার চার শত টাকা) মাত্র মঞ্জুরী করা হয়েছে (কপি সংযুক্ত)। আমি উক্ত ছুটির পরিবর্তে সৌদি আরবে পবিত্র ওমরা হজ্জ্ব পালন করতে ইচ্ছুক। আমার অনুপস্থিতিকালীন সময়ে এ কেন্দ্রের সহকারী প্রকৌশলী জনাব মো: হৃদয় আহমেদ সার্বিক দায়িত্ব পালন করবেন।

অতএব, আমাকে আগামী ০৬-১২-২০১৯ হতে ২০-১২-২০১৯ খ্রি: পর্যন্ত অথবা প্রকৃত যাত্রার তারিখ হতে মোট ১৫(পনের) দিন মঞ্জুরীকৃত শ্রান্তি ও বিনোদন ছুটিকে অর্জিত ছুটি (বহি: বাংলাদেশ ছুটি) হিসেবে রূপান্তরপূর্বক উক্ত ছুটিতে স্ত্রী ও দুই মেয়েসহ সৌদি আরবে পবিত্র ওমরা হজ্জ্ব পালনের অনুমতি প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।

তারিখ: ২৫-১১-২০১৯ খ্রি: ।

 

আপনার অনুগত,

মো: হৃদয় আহমেদ

সহকারী প্রকৌশলী

শ্রান্তি ও বিনোদন ছুটিকে বহি:বাংলাদেশ হিসেবে রূপান্তরের আবেদন পত্র নমুনা Word Copy: ডাউনলোড

শ্রান্তি ও বিনোদন ছুটিকে বহি:বাংলাদেশ হিসেবে রূপান্তরের আবেদন পত্র নমুনা PDF Copy: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.